ভিপি নূর অসুস্থ, কর্মসূচিতে দেখা যায়নি লিটন নন্দীকেও

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ১২ বৈশাখ ১৪২৬

ভিপি নূর অসুস্থ, কর্মসূচিতে দেখা যায়নি লিটন নন্দীকেও

প্রীতম সাহা সুদীপ ১:০৩ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০১৯

ভিপি নূর অসুস্থ, কর্মসূচিতে দেখা যায়নি লিটন নন্দীকেও

ডাকসু পুনঃনির্বাচনের দাবিতে ৫টি প্যানেলের প্রার্থী ও শিক্ষার্থীরা উপাচার্য কার্যালয়ের মূল ফটকে অবস্থান নিলেও কর্মসূচিতে দেখা যায়নি নবনির্বাচিত ভিপি নুরুল হক নূরকে৷ কর্মসূচিতে ছিলেন না প্রগতিশীল ছাত্র ঐক্যের ভিপি প্রার্থী লিটন নন্দীও।

নূর কোথায় জানতে চাইলে কোটা সংস্কার আন্দোলনের নেতা রাশেদ খান বলেন, নূর অসুস্থ তাই কর্মসূচিতে আসতে পারেনি।

হঠাৎ নূর অসুস্থ হলেন, তার কি হয়েছে জানতে চাইলে সেই প্রশ্ন এড়িয়ে গিয়ে রাশেদ বলেন, আমরা ৫টি প্যানেলের প্রতিনিধিরা কম বেশি সবাই এখানে আছি। আমাদের নেতৃবৃন্দ বসে আন্দোলনের পরবর্তী কর্মসূচি ঠিক করবেন। ততক্ষণ আমরা ভিসি কার্যালয়ের সামনেই অবস্থান নেব।

রোববার দুপুরে ভিসি কার্যালয়ের সামনে অবস্থান নেয়ার পর তিনি এসব কথা বলেন।

ভিপি হিসেবে নূর দায়িত্ব গ্রহণ করবেন কিনা এমন প্রশ্নে রাশেদ বলেন, আমরা যে ৫ প্যানেল একসাথে আন্দোলন করছি সকলে মিলিতভাবে এই বিষয়ে সিদ্ধান্ত নেব।

স্বতন্ত্র জোট প্যানেলের ভিপি প্রার্থী অরণী সেমন্তি খান বলেন, আমরা ডাকসুর নির্বাচনের আগে ও পরে অনেকবার ভিসি স্যারের কাছে এসে অনিয়মের মৌখিক অভিযোগ করেছি। কিন্তু তিনি বলেছেন লিখিত অভিযোগ দিতে। আমরা সেটাও দিয়েছি। তিনদিনের আল্টিমেটাম দিয়েছি। কিন্তু ভিসি স্যারের কাছ থেকে কোনো জবাব পাইনি। আজকে আমরা ভিসি কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছি। পুনঃনির্বাচনের ঘোষণা না আসা পর্যন্ত এই অবস্থান থাকবে। স্যারকে আমাদের কথা শুনতে হবে, জবাব দিতে হবে।

লিটন নন্দী কোথায় জানতে চাইলে স্বতন্ত্র জোট প্যানেলের ভিপি প্রার্থী অরণী সেমন্তী খান পরিবর্তন ডটকমকে বলেন, লিটন নন্দী বোধ হয় অসুস্থ, আমি শিওর না। তবে তার প্যানেলের প্রতিনিধিরা এখানে রয়েছেন।

জিএস পদে স্বতন্ত্র প্রার্থী গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র এ আর এম আসিফুর রহমান বলেন, নির্বাচনে অনেক অনিয়ম কারচুপি হয়েছে, মিডিয়াকে নিয়ন্ত্রণ করা হয়েছে। এসব অভিযোগের কোনো উত্তর ভিসি স্যার দিতে পারেননি। পুনঃনির্বাচনের ঘোষণা না আসা পর্যন্ত আমরা এই ভিসি কার্যালয়ে অবস্থান কর্মসূচি চালিয়ে যাবো।

পিএসএস/এএসটি
আরও পড়ুন...

আরও পড়ুন...
ডাকসুর পুনর্নির্বাচনের দাবিতে অনড় নূর (ভিডিও)
লিটন নন্দীও ‘অসুস্থ’, কর্মসূচিতে অনুপস্থিত
স্লোগানে মুখরিত ৫ প্যানেলের মিছিল, নেই নূর (ভিডিও)