সম্মানসূচক ডিগ্রি পাচ্ছেন বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

ঢাকা, বুধবার, ২২ মে ২০১৯ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

সম্মানসূচক ডিগ্রি পাচ্ছেন বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

পরিবর্তন ডেস্ক ৭:২০ অপরাহ্ণ, নভেম্বর ০৫, ২০১৮

সম্মানসূচক ডিগ্রি পাচ্ছেন বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

সরকারের ডিজিটাল বাংলাদেশ রূপকল্পের  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে বর্ণাঢ্য কর্মজীবনের স্বীকৃতি হিসেবে শিক্ষা ও তথ্য প্রযুক্তি খাতে বিশেষ অবদানের জন্য  সম্মান সূচক ডক্টরেট ডিগ্রি পাচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর। কমনওয়েলথ ইউনিভার্সিটি এ ডিগ্রি প্রদান করছেন।

লন্ডন গ্রাজুয়েট স্কুল এবং কমনওয়েল্থ ইউনিভার্সিটি যৌথভাবে আগামী ১১ থেকে ১৩ই  ডিসেম্বর  সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে।

সোমবার এক প্রেসবিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়টির জসংযোগ কর্মকর্তা মোহাম্মদ. শহীদুল ইসলাম  এ তথ্য জানান।

সম্মান সূচক এ ডিগ্রির জন্য মনোনীত হওয়ায় উপচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর সন্তোষ প্রকাশ করে বলেন, বিগত বছর গুলোতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য এবং উপ-উপাচার্যের দায়িত্ব পালন করতে সক্ষম হয়েছি। এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। মাননীয় প্রধানমন্ত্রী এ কাজের সুযোগ করে না দিলে এ অর্জন সম্ভব হতো না বলে মনে করছি।

উল্লেখ্য উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ টাস্কফোর্সের একজন অন্যতম সদস্য।

পিআর/এফএম