‘মান্নানের বিরুদ্ধে জাহাঙ্গীরের অভিযোগ ভিত্তিহীন’

ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

‘মান্নানের বিরুদ্ধে জাহাঙ্গীরের অভিযোগ ভিত্তিহীন’

গাজীপুর প্রতিনিধি ৬:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৮

print
‘মান্নানের বিরুদ্ধে জাহাঙ্গীরের অভিযোগ ভিত্তিহীন’

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক আব্দুল মান্নানের বিরুদ্ধে এবারের নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম যেসব অভিযোগ করেছেন তা মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন।

এমএ মান্নানের ব্যক্তিগত সহকারী নাহিদুল ইসলাম জনী বুধবার তার ফেসবুকে এ দাবি করেছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ মেয়র প্রার্থী (জাহাঙ্গীর আলম) গাজীপুরের মেয়র অধ্যাপক এমএ মান্নানকে নিয়ে যেসব মন্তব্য করেছেন, তা মিথ্যা ও ভিত্তিহীন।

জনির ভাষ্যে, গাজীপুর সিটির মাথায় ৮৯ কোটি টাকার ঋণ নিয়ে মেয়র পদে বসেন এমএ মান্নান। সর্বশেষ যখন তাকে গ্রেফতার করা হলো, তার আগেই সব ঋণ পরিশোধ করে সিটি করপোরেশন ফান্ডে প্রায় ৫০ কোটি টাকা রেখে গেছেন।

তিনি বলেন, একের পর এক মিথ্যা মামলা দিয়ে ২২ মাস কারাগারে রাখা হয় এমএ মান্নানকে। বরখাস্ত করা হয় তিনবার। ৩০ মাস তিনি চেয়ারেই বসতে পারেননি।

জনি আরও বলেন, যে স্বপ্ন নিয়ে অধ্যাপক এমএ মান্নান গাজীপুরের মেয়র হয়েছিলেন, তা বাস্তবায়ন করতে দেয়নি এই আওয়ামী লীগ সরকার।

এর আগে বুধবার সকালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম সাংবাদিকদের সঙ্গে আলাপকালে গাজীপুর সিটিতে মেয়র থাকালে অধ্যাপক আব্দুল মান্নানের কর্মকাণ্ডের কড়া সমালোচনা করেন।

তিনি বলেন, ‘মেয়র মান্নান ২২ মাস ক্ষমতায় থাকলেও নগরের কোনো উন্নয়ন করেননি। নগরে জলাবদ্ধতা, যত্রতত্র ময়লা-আবর্জনা ও ভাঙাচুরা সড়কে দুর্ভোগ পোহাচ্ছেন নগরবাসী।’

জাহাঙ্গীর আরও বলেন, ‘জনগণ ভোট দিয়ে মান্নানকে মেয়র বানিয়েছে। সরকারও সহযোগিতা করেছে। কিন্তু, তিনি নগরবাসীর জন্য কোনো মাস্টার প্লান করেননি। বিগত পাঁচ বছরে শুধু সরকারকেই ছোট করার কৌশল প্রয়োগ করেছেন।’

উল্লেখ্য, আগামী ১৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট হবে। প্রতীক পাওয়ার পর আনুষ্ঠানিকভাবে প্রার্থীরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

ইতোমধ্যে প্রধান দু’দল আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা পরস্পরের বিরুদ্ধে কাদা ছোড়াছুঁড়ি শুরু করেছেন।

টিআই/আইএম

 
.


আলোচিত সংবাদ