এভার্টনকে উড়িয়ে দিল লিভারপুল

ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ৬ মাঘ ১৪২৬

এভার্টনকে উড়িয়ে দিল লিভারপুল

পরিবর্তন ডেস্ক ১০:৫৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০১৯

এভার্টনকে উড়িয়ে দিল লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের জয়রথ ছুটছেই। গতকাল তাদের শিকার হল রেলিগেশন অঞ্চলে থাকা এভার্টন। মার্সিসাইড ডার্বিতে বুধবার ঘরের মাঠে ৫-২ গোলে জিতেছে ইয়ুর্গেন ক্লপের দল।

এই জয়ে দুইয়ে থাকা লেস্টার সিটির চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে শীর্ষস্থান আরো মজবুত করল লিভারপুল। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ৪৩। অন্যদিকে লেস্টার সিটির পয়েন্ট ৩৫। ৩২ পয়েন্ট নিয়ে তিনে নেমে গেছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

অ্যানফিল্ডে এদিন ম্যাচের প্রথমার্ধেই ৪ গোল করে লিভারপুল। ম্যাচের ষষ্ঠ মিনিটে যার সূচনা করেন দিভোক ওরিগি। সাদিও মানের পাস থেকে প্রথম গোলটি করেন তিনি।

ম্যাচে ১৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে নেন জেরদান শাচিরি। তার চার মিনিট পর অবশ্য একটি গোল পরিশোধ করে এভার্টন। দলের হয়ে গোলটি করেন মাইকেল কেইন।

এদিকে লিভারপুল তাদের আক্রমণের ধারা চালিয়ে যেতে থাকে। ম্যাচের ৩১ মিনিটে দ্বিতীয় গোল করে স্কোরলাইন ৩-১ এ নিয়ে যান ওরিগি। আর প্রথমার্ধের শেষ মিনিটের জালের দেখা পান মানে।

প্রথমার্ধের যোগ করা সময়ের চতুর্থ মিনিটে অতিথিদের হয়ে আরেকটি গোল পরিশোধ করেন রিচার্লিসন। ২০১৬ সালের পর এই প্রথম ঘরের মাঠে ম্যাচের প্রথমার্ধে দুই গোল হজম করল লিভারপুল।

দ্বিতীয়ার্ধে ফিরে অবশ্য আর একটি গোলই করতে পারে স্বাগতিকরা। ম্যাচের শেষ মুহূর্তে দলের হয়ে পঞ্চম গোলটি করেন জর্জিনিয়ো ভিনালডাম।

পিএ

 

ফুটবল: আরও পড়ুন

আরও