জুভেন্টাসের ড্রয়ের রাতে শীর্ষে ইন্টার

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

জুভেন্টাসের ড্রয়ের রাতে শীর্ষে ইন্টার

পরিবর্তন ডেস্ক ১০:২৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০২, ২০১৯

জুভেন্টাসের ড্রয়ের রাতে শীর্ষে ইন্টার

ক্রিস্তিয়ানো রোনালদো গোলে গতকাল কোনরকমে হার এড়িয়েছে জুভেন্টাস। ঘরের মাঠে সাসুয়োলোর বিপক্ষে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে মারিসিও সারির দল। এদিকে জুভিদের ড্র’য়ের রাতে স্পালকে হারিয়ে লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে ইন্টার মিলান। নিজেদের মাঠে ২-১ গোলের জয় পেয়েছে তারা।

শীর্ষে ওঠা ইন্টারের পয়েন্ট ৩৭। অন্যদিকে দুইয়ে নামা জুভেন্টাসের পয়েন্ট ৩৬।

ঘরের মাঠে এদিন ম্যাচে ২০ মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। ডি-বক্সের বাইরে থেকে দারুণ শটে দলকে এগিয়ে দেন লিওনার্দো বোনুচ্চি।

তবে এই লিড দুই মিনিটের বেশি ধরে রাখতে পারেনি তুরিনের ক্লাবটি। ম্যাচের২২ মিনিটে সতীর্থের সাথে একবার বল দেওয়া নেওয়া করে সাসুয়োলোকে সমতায় ফেরান জেরিমি বোগা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই দ্বিতীয় গোলটি হজম করে বসে স্বাগতিকরা। সতীর্থের ব্যাক-পাস নিয়ন্ত্রণে নিতে না পেরে তা প্রতিপক্ষের খেলোয়াড় ফ্রান্সিস্কো ক্যাপুটোর পায়ে তুলে দেন মাটিয়াস ডি লিখট। তা থেকে গোল করতে মোটেও ভুল করেননি ক্যাপুটো।

পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে মৌসুমে এখনও হারের মুখ না দেখা জুভেন্টাস। অবশেষে ম্যাচের ৬৮ মিনিটে সফল স্পটকিক থেকে দলকে সমতায় ফেরান রোনালদো। প্রতিপক্ষের ডি-বক্সে পাওলো দিবালা ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জুভেন্টাস।

এদিকে দিনের অন্য খেলায় মার্টিনেসের জোড়া গোলে নিজেদের মাঠে জয় পায় ইন্টার। ম্যাচের ১৬ মিনিটে প্রথম গোলটি করেন তিনি। আর ৪১ মিনিটে দ্বিতীয় গোল করেন। দ্বিতীয়ার্ধে ফিরে স্পাল একটি গোল পরিশোধ করে। কিন্তু আর কোন অঘটন না ঘটায় ম্যাচটি ২-১ ব্যবধানে জিতে টেবিলের শীর্ষে উঠে যায় আন্তোনিও কান্তের দল।

পিএ

 

 

ফুটবল: আরও পড়ুন

আরও