রোনালদোর বদলি নেমে আবারও জয়ের নায়ক দিবালা

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

রোনালদোর বদলি নেমে আবারও জয়ের নায়ক দিবালা

পরিবর্তন ডেস্ক ১০:০৫ পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০১৯

রোনালদোর বদলি নেমে আবারও জয়ের নায়ক দিবালা

চ্যাম্পিয়ন্স লিগে লোকোমোটিভ মস্কোর বিপক্ষে পাওলো দিবালার দুই মিনিটের জাদুতেই দুর্দান্ত জয় পেয়েছিল জুভেন্টাস। ওই ম্যাচে ক্রিস্তিয়ানো রোনালদো বদলি হিসেবে নেমে নায়ক বনে যান আর্জেন্টাইন এই স্ট্রাইকার।

গতকাল সিরি ‘আ’তেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। ঘরের মাঠে রোনালদো বদলি নামা দিবালার গোলেই এসি মিলানের বিপক্ষে জয় তুলে নিয়েছে তুরিনের ক্লাবটি।

রোববার ঘরের মাঠে এসি মিলানকে আতিথ্য দিয়েছিল জুভেন্টাস। নিজেদের মাঠে আধিপত্য বিস্তার করে খেললেও গোলের দেখা পাচ্ছিল না জুভিরা। ম্যাচের ৫৫ মিনিটে রোনালদোকে তুলেন দিবালাকে নামান কোচ।

কোচের আস্থার প্রতিদান দিতে ২২ মিনিট সময় নেন দিবালা। ম্যাচের ৭৭ মিনিটে দলের হয়ে একমাত্র গোলটি করেন তিনি। যার ফলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচের প্রথমার্ধে বেশ কিছু আক্রমণে যায় জুভেন্টাস। কিন্তু প্রতিপক্ষের গোলমুখ খুলতে পারেনি তারা। এদিকে এসি মিলানও নিজেদের গুছিয়ে নিয়ে পাল্টা আক্রমণে যায়। কিন্তু তারাও ব্যর্থ জুভিদের জাল খুঁজে নিতে।

ম্যাচের ৫৫ মিনিটে দলের সবচেয়ে বড় তারকা রোনালদোকে তুলে নেন জুভি কোচ। তার বদলি নামান দিবালাকে। ম্যাচের ৭৭ মিনিটে স্বদেশি হিগুয়েইনের পাস থেকে বল পেয়ে মিলানের জালে জড়ান তিনি।

এই জয়ে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ফিরেছে জুভেন্টাস। আর ৩১ পয়েন্ট নিয়ে দুই নেমে গেছে ইন্টার মিলান।

পিএ

 

 

ফুটবল: আরও পড়ুন

আরও