ফুটবল দলকে মাশরাফিদের অভিনন্দন

ঢাকা, শনিবার, ৯ নভেম্বর ২০১৯ | ২৪ কার্তিক ১৪২৬

ফুটবল দলকে মাশরাফিদের অভিনন্দন

পরিবর্তন ডেস্ক ৮:৪৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৯

ফুটবল দলকে মাশরাফিদের অভিনন্দন

মঙ্গলবার কলকাতার সল্টলেকে বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইয়ে ভারতের বিপক্ষে শেষ মুহূর্তে গোলে বঞ্চিত হয়েছে বাংলাদেশ। কিন্তু শক্তিশালী ভারতের বিপক্ষে বাংলাদেশের পারফরম্যান্স নজর কেড়েছে সবার।

এদিন প্রথমার্ধের শেষ দিকে জামাল ভূঁইয়ার ফ্রি কিক থেকে দলকে দৃষ্টি নন্দন এক গোল উপহার দেন রাইট উইঙ্গার সাদ উদ্দিন। এই লিড ম্যাচের ৮৮ মিনিট পর্যন্ত ধরে রাখে বাংলাদেশ। কিন্তু ৮৯ মিনিটে আদিল খানের গোলে কোনরকমে সমতায় ফেরে ভারত।

খুব কাছে গিয়ে জয় হাতছাড়া হলেও র‌্যাঙ্কিংয়ে ৮৩ ধাপ এগিয়ে থাকা ভারতের বিপক্ষে সমানে সমানেই লড়াই করেছে লাল সবুজের প্রতিনিধিারা।

জাতীয় ফুটবল দলের এমন পারফরম্যান্সে অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। গতকাল ম্যাচ শেষে বাংলাদেশের কিংবদন্তি পেসার ও ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘শাবাশ, ছেলেরা! শেষ মুহূর্তে গোল হজম করলেও তোমাদের নিয়ে গর্বিত। আমাদের মাথা উঁচু রাখা যাক এবং পরের ম্যাচে ভালো করার জন্য সামনে তাকানো যাক।’

জামাল ভূঁইয়াদের অভিনন্দন জানাতে ভুলেননি মুশফিকুর রহীমও। বাংলাদেশ দলের অন্যতম ব্যাটিং স্তম্ভ নিজের ফেসবুকে লিখেছেন, ‘ছেলেদের দুর্ভাগ্য। কিন্তু তোমাদের চেষ্টা ও সংকল্পের জন্য গর্বিত। ইনশা আল্লাহ, পরবর্তীবার (জয় আসবে)। তোমাদের প্রতি সবসময় সমর্থন থাকবে।’

জাতীয় দলের পেসার রুবেল হোসেন লিখেছেন, ‘দারুণ খেলেছে বাংলাদেশ ফুটবল দল। আশা করি পরেরবার আরো ভালো করবে।’

পিএ

 

ফুটবল: আরও পড়ুন

আরও