চার সপ্তাহের জন্য মাঠের বাইরে নেইমার

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

চার সপ্তাহের জন্য মাঠের বাইরে নেইমার

পরিবর্তন ডেস্ক ৩:৩১ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৯

চার সপ্তাহের জন্য মাঠের বাইরে নেইমার

২০১৪ সালের জানুয়ারিতে প্রথম ইনজুরিতে পড়েন নেইমার। সেবার মাঠের বাইরে থাকতে তাকে ৩২ দিন। এরপর নিয়মিতই ইনজুরির কবলে পড়েছেন ব্রাজিলিয়ান এই সেনসেশন। সব মিলিয়ে গত ৫ বছরে ১৫ বার ইনজুরিতে পড়েছেন তিনি।

সর্বশেষ সিঙ্গাপুরে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে ইনজুরিতে পড়লেন পিএসজির এই তারকা। ম্যাচের ১২ মিনিটে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে হয় তাকে।

পিএসজির চিকিৎসকরা জানিয়েছেন, ইনজুরি কাটিয়ে মাঠে ফিরতে ৪ সপ্তাহের মতো সময় লাগবে নেইমারের। এর ফলে লিগ ওয়ানের পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগের দুইটি ম্যাচও মিস করবেন তিনি।

গত ৫ বছরে ১৫ বার ইনজুরিতে পড়েছেন নেইমার

নেইমারের ক্লাব পিএসজি তাদের ওয়েবসাইটে এক বিবৃতিতে বলেছে, ‘বৃহস্পতিবার নেইমারের এমআরআই করানো হয়েছে। সেখানে তার বাম হ্যামস্ট্রিংয়ে গ্রেড-২ পর্যায়ের আঘাত ধরা পড়েছে। আট দিন পর আবার পরীক্ষা করা হবে। কিন্তু এই মুহূর্তে দনে হচ্ছে, মাঠে ফিরতে তার চার সপ্তাহের মতো সময় লাগবে।’

মৌসুমের শুরুতেও ইনজুরির কারণে ফরাসি লিগের শুরুর কয়েকটা ম্যাচ খেলতে পারেননি তিনি। সেইসাথে নিষেধাজ্ঞার কারণে দলের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম দুই ম্যাচও খেলতে পারেননি নেইমার। তবে রিয়ালের বিপক্ষে ফিরতের লেগের ম্যাচে খেলার সম্ভাবনা রয়েছে।

নেইমারের যত ইনজুরি :

পিএ

 

ফুটবল: আরও পড়ুন

আরও