বার্সেলোনা ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন মেসি

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

বার্সেলোনা ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন মেসি

পরিবর্তন ডেস্ক ২:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

বার্সেলোনা ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন মেসি

বার্সেলোনা সমর্থকদের জন্য বড় একটা সুখবর। মৌসুম শেষেই লিওনেল মেসি বার্সেলোনা ছাড়তে পারেন বলে যে গুঞ্জন ছড়িয়ে, তা সত্যি নয়। গুঞ্জনটিকে নিজেই উড়িয়ে দিলেন মেসি।

আমি বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করতে চাই— এ কথা অনেকবারই বলেছেন লিওনেল মেসি। তারপরও মাঝে মাঝেই গুঞ্জন ছড়িয়ে পড়ে। এবারও যেমন গুঞ্জন ছড়িয়েছে, এই মৌসুম শেষেই বার্সেলোনা ছাড়বেন মেসি। বার্সেলোনার সঙ্গে মেসির নতুন চুক্তির শর্তেই নাকি জুড়ে দেওয়া আছে, মেসি চাইলে আগামী মৌসুমেই বার্সা ছাড়তে পারবেন।

বার্সার অন্দরমহলের সেই গোপন তথ্য সম্প্রতি ফাঁস করে দিয়েছে স্পেনের একটি পত্রিকা। এবং মুহূর্তেই তা ফুটবল বিশ্বে ছড়িয়ে পড়ে। মেসি বার্সা ছেড়ে কোথায় যেতে পারেন, মৃদুস্বরে সেই আলোচনাও হচ্ছে। বাইরের এই গুঞ্জনকে উসকে দিয়ে বার্সেলোনার ঘরের মানুষেরাও কেউ কেউ বলেছেন, মেসি চাইলে চলে যেতে পারবে। কিন্তু সেই গুঞ্জন-আলোচনায় পানি ঢেলে দিলেন মেসি।

স্পেনেরই জনপ্রিয় ক্রীড়া দৈনিক ‘স্পোর্টস’কে দেওয়া সাক্ষাৎকারে দৃঢ় কণ্ঠেই বললেন, বার্সেলোনা ছাড়ার ইচ্ছা তার নেই। ছাড়তে চান না। বরং কাতালন ক্লাবটির হয়ে জিততে চান আরও অনেক কিছু।

চুক্তির শর্তে আসলেই চলে যাওয়ার অপশন জুড়ে দেওয়া আছে কিনা, সে ব্যাপারে অবশ্য কিছু বলেননি মেসি। তবে বার্সেলোনাকে নিজের আপন ঘর দাবি করে মেসি বলেছেন, ‘এটা আমার বাড়ি। আমি বার্সেলোনা ছাড়তে চাই না। কিন্তু আমি জিততে চাই।’

নিজের অভিমত পরিস্কার করার পাশাপাশি সাক্ষাৎকারে মেসি নেইমারের সঙ্গে চুক্তির বিষয়েও কথা বলেছেন। স্পষ্ট করেই বলেছেন, নেইমারকে কেনার জন্য বার্সেলোনা সত্যিই সম্ভাব্য সব চেষ্টা করেছে কিনা, তিনি তা জানেন না। মানে মেসিসহ দলের খেলোয়াড়দের খুশি রাখতে বার্সেলোনা কর্তারা নেইমারকে কেনার নাটক করেছে বলে যে খরব, প্রকারান্তরে সেটিকেই সত্যতার সার্টিফিকেট দিলেন মেসি! বুঝিয়ে দিলেন আসলেই বার্সা নেইমার কেনার যথাযথ চেষ্টা করেনি।

নেইমারের সঙ্গে চুক্তির ব্যাপারে বার্সা নাটক করেছে বলেই খবর। এ ব্যাপারে আপনার অভিমত কী, এমন প্রশ্নের উত্তরে মেসি বলেছেন, ‘নেইমারকে ফিরিয়ে আনতে পারলে আমি খুশি হতাম। ক্লাবের জন্যও লাভজনক হতো। দলের ইমেজ ও স্পন্সরের ক্ষেত্র প্রসারিত হতো। কিন্তু সত্যি বলতে, আমি ঠিক জানি না তাকে ফেরানোর জন্য বার্সেলোনা সম্ভাব্য সব রকম চেষ্টা করেছে কিনা।’ মানে তিনিও বার্সার চেষ্টা নিয়ে সন্দিহান।

কেআর

 

ফুটবল: আরও পড়ুন

আরও