জানুয়ারিতেই নেইমারকে বিক্রি, জানিয়েছে পিএসজি!

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

জানুয়ারিতেই নেইমারকে বিক্রি, জানিয়েছে পিএসজি!

পরিবর্তন ডেস্ক ২:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

জানুয়ারিতেই নেইমারকে বিক্রি, জানিয়েছে পিএসজি!

নেইমার

দলবদলের বাজারে নেইমার এমন একটা নাম, দলবদলের বাজার শুরু হোক বা শেষ, তাকে নিয়ে আলোচনা হবেই। গ্রীষ্মের দলবদলের পুরোটা সময় জুড়েই তুঙ্গে ছিল নেইমারের দলবদল গুঞ্জন। বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস— এই তিন বিশ্বসেরা ক্লাবই পিছু নিয়েছিল তার। কিন্তু কারো আশাই পুরণ হয়নি। হতাশ মন নিয়ে নেইমারকে থেকে যেতে হয়েছে পিএসজিতেই।

কিন্তু থেকে গেলেও পিএসজিতে ব্রাজিলিয়ান তারকার দিন গণনার পর্বই চলছে। এরই মধ্যে খবর বেরিয়েছে জানুয়ারির শীতকালীন ইউন্ডোতেই নেইমারকে আবার বাজারে তুলবে পিএসজি। ইতালির জনপ্রিয় ক্রীড়া দৈনিক তাত্তোস্পোর্তের দাবি, পিএসজির ক্রীড়া পরিচালন স্বয়ং লিওনার্দোই বলেছেন জানুয়ারিতে নেইমারকে বাজারে তোলার কথা।

লিওনার্দো নাকি এমনটাও বলেছেন, জানুয়ারিতেই নেইমারকে বিক্রি করে দেবে পিএসজি। তবে শর্ত আছে, যদি ক্রেতারা উপযুক্ত দাম দেয়। গ্রীষ্মের দলবদলেও এই শর্তই দিয়েছিল পিএসজি। উপযুক্ত দাম পেলে তারা বিক্রি করে দেবে নেইমারকে। সেই ঘোষণা শুনেই বার্সা, রিয়াল, জুভেন্টাস নেইমারকে কেনার জন্য ঝাঁপিয়ে পড়ে। ব্রাজিলিয়ান তারকার জন্য দফায় দফায় প্রস্তাবও দেয় আগ্রহী তিন ক্লাব। এক বার্সেলোনাই তো দিয়েছিল চার চারটি প্রস্তাব।

কিন্তু বার্সা, রিয়াল, জুভেন্টাসের সেসব প্রস্তাবের একটিকেও উপযুক্ত মনে করেনি পিএসজি। আবারও সেই উপযুক্ত দামের শর্তই নাকি জুড়ে দিয়েছেন লিওনার্দো। এই ব্রাজিলিয়ানকে উদৃত করে তাত্তোস্পোর্ত লিখেছে, ‘যদি কেউ তাকে সত্যিই কিনতে চায়, তাহলে তারা প্রস্তাব উত্থাপন করতে পারে। তাহলে আমরা ভেবে দেখব, প্রস্তাবটি সব পক্ষের জন্যই সন্তুষ্টিদায়ক কিনা।’

জানুয়ারির শীতকালীন দলবদলেও যে নেইমার ঝড়ই বইবে, এটা তারই আভাস।

কেআর

 

ফুটবল: আরও পড়ুন

আরও