বার্সাকে মেসির অভাব বুঝতে দিলেন না গ্রিজমান

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

বার্সাকে মেসির অভাব বুঝতে দিলেন না গ্রিজমান

পরিবর্তন ডেস্ক ৯:৪৬ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৯

বার্সাকে মেসির অভাব বুঝতে দিলেন না গ্রিজমান

রোববার ন্যু ক্যাম্পে মৌসুমে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছিল বার্সেলোনা। প্রতিপক্ষ রিয়াল বেতিস। চোটের কারণে লিওনেল মেসিকে রাখেননি আর্নেস্তো ভালভার্দে। ছিলেন না লুইস সুয়ারেজ ও উসমান ডেম্বেলেও। তার ওপর ম্যাচের শুরুতেই এক গোল হজম করে বসে বার্সা। ফলে দ্বিতীয় ম্যাচেও হারের শঙ্কা পেয়ে বসে বর্তমান চ্যাম্পিয়নদের।

কিন্তু সমস্ত শঙ্কা কাটিয়ে মেসিবিহীন বার্সাকে জয়ের উল্লাসে মাতান আতোয়াইন গ্রিজমান। এই মৌসুমেই ১২০ মিলিয়ন ইউরোয় যাকে কিনে এনেছে বার্সা। গ্রিজমানের জোড়া গোলে কাল রিয়াল বেতিসকে ৫-২ গোলে হারিয়েছে কাতালনরা। গোল পেয়েছেন কার্লেস পেরেজ, জার্ডি আলবা ও আর্তুরো ভিদাল। বেতিসের হয়ে গোল করেছেন নাবিল ফেকির ও লরিয়েন মরোন।

এদিন ম্যাচের ১৫ মিনিটের মাথায় গোল হজম করে বসে বার্সেলোনা। কোনাকুনি শটে বার্সার জালে বল জড়ান ফেকির। ঘুরে দাঁড়াতে মরিয়া বার্সা সমতায় ফেরে ম্যাচের ৪১ মিনিটে। এই গোলটি আসে গ্রিজমানের পা থেকে।

দ্বিতীয়ার্ধে ফিরে আরেকটি গোল করেন ফরাসি এই স্ট্রাইকার। ম্যাচের ৫০ মিনিটে রবের্তোর কাছ থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে দলকে এগিয়ে দেন তিনি। তার ৬ মিনিট পর গোল উৎসবে যোগ দেন পেরেজ। বার্সার হয়ে চতুর্থ গোলটি করেন আলবা। ম্যাচের তখন ৬০ মিনিট। তার ১৭ মিনিট পর ব্যবধান ৫-১ এ নিয়ে যান ভিদাল। অবশ্য ম্যাচের ৭৯ মিনিটে বেতিসের হয়ে আরও একটি বোল পরিশোধ করেন মরোন।

পিএ

 

ফুটবল: আরও পড়ুন

আরও