মেসিহীন আর্জেন্টিনা দলে ৭ নতুন মুখ

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

মেসিহীন আর্জেন্টিনা দলে ৭ নতুন মুখ

পরিবর্তন ডেস্ক ১১:৪২ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯

মেসিহীন আর্জেন্টিনা দলে ৭ নতুন মুখ

চিলি ও মেক্সিকোর সঙ্গে প্রীতি ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। ঘোষিত দলে স্বভাবতই নেই লিওনেল মেসি। তারুণ্য নির্ভর এই দলে রাখা হয়নি সার্জিও আগুয়েরো ও আনহেল ডি মারিয়াকেও।

দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবলের বিপক্ষে তোপ দেগে ৩ ম্যাচের নিষেধাজ্ঞায় পড়েছেন মেসি। ফলে বার্সেলোনার এই তারকাকে দলের রাখার সুযোগ নেই। এদিকে আগুয়েরোকে বিশ্রামে রেখেছেন কোচ।

মেসি-আগুয়েরো-ডি মারিয়াদের বদলে আর্জেন্টিনার আক্রমণভাগ সামলাবেন লওতারো মার্টিনেজ ও পাওলো দিবালা।

তবে এই অবকাশে তরুণদের বাজিয়ে নেওয়ার সুযোগ ঠিকই করে নিয়েছেন স্কালোনি। ঘোষিত দলে ৭ জন ফুটবলার আছেন যারা এর আগে আর্জেন্টিনার জার্সি গায়ে মাঠে নামনেনি।

সেপ্টেম্বরের ৫ ও ১০ তারিখ যথাক্রমে চিলি ও মেক্সিকোর সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এই দুই ম্যাচের পাশাপাশি অক্টোবরে জার্মানির বিপক্ষে প্রীতি ম্যাচেও খেলতে পারবেন না মেসি।

আর্জেন্টিনা দল :

গোলরক্ষক : এস্তেবান আনদ্রাদা, ফ্রাঙ্কো আরমানি, অগাস্টিন মারচেসিন।

রক্ষণভাগ : নিকোলাস ওটামেন্ডি, জার্মান পেজ্জালা, মার্কোস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, লিওনার্দো বালের্দি, লুকাস মার্টিনেজ কুয়ার্তা, গঞ্জালো মন্তিয়েল, নিকোলাস ফিগাল।

মিড ফিল্ডার : মার্কোস আকুনিয়া, গিদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারেদেস, জিওভান্নি ল চেলসো, নিকোলাস ডমিঙ্গুয়েজ, রদ্রিগো দি পল, এজেকিয়েল প্যালাসিওস, মাতিয়াস জারাচো, রবার্তো পেরেইরা, লুকাস ওকাম্পোস, ম্যানুয়েল লানজিনি, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

আক্রমণভাগ : পাওলো দিবালা, লওতারো মার্টিনেজ, আডলফো গাইচ।

পিএ

 

ফুটবল: আরও পড়ুন

আরও