জয় পেয়েছে লিভারপুল ও আর্সেনাল

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

জয় পেয়েছে লিভারপুল ও আর্সেনাল

পরিবর্তন ডেস্ক ৯:৩৭ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

জয় পেয়েছে লিভারপুল ও আর্সেনাল

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে লিভারপুল ও আর্সেনাল। সাদিও মানে ও রবের্তো ফিরমিনোর গোলে সাউদাম্পটনের বিপক্ষে ২-১ গোলে জিতেছে লিভারপুল। একই ব্যবধানে জিতেছে আর্সেনালও। তাদের প্রতিপক্ষ ছিল বার্নলি।

এদিন প্রতিপক্ষের মাঠে শুরুতেই অনেকটা অগোছালো ছিল ইয়ুর্গেন ক্লপের দল। প্রথম গোল পায় তারা প্রথমার্ধের যোগ করা সময়ে। জেমস মিলনারের পাস থেকে বল পেয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন মানে। ৭১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফিরমিনো।

তবে ৮৩ মিনিটে উয়েফা সুপার লিগ জয়ের নায়ক গোলকিপার আদ্রিয়ানের ভুলে একটি গোল হজম করে বসে লিভারপুল। ব্যাক পাস থেকে বল সামনে বাড়াতে গিয়ে প্রতিপক্ষের ফরোয়ার্ড ড্যানি ইঙ্গসের পায়ে বল তুলে দেন তিনি। আর তাতেই এক গোল হজম করতে হয় লিভারপুলকে।

এদিকে এমিরেটস স্টেডিয়ামে আর্সেনালের হয়ে গোল করেন আলেকজান্দ্রে লাকাজেতে ও পিয়েরে-এমরিক আওবেমেয়াং। ম্যাচের ১৩ মিনিটে লাকাজেতের গোলে এগিয়ে যায় আর্সেনাল।

অ্যাশলে বার্নেসের গোলে এই গোল অবশ্য ম্যাচের ৪৩ মিনিটেই শোধ করে ফেলে বার্নলি। কিন্তু সেই সমতা ধরে রাখতে পারেনি তারা। ম্যাচে ৬৮ মিনিটে আর্সেনালের হয়ে জয় সূচক গোলটি করেন আওবেমেয়াং।

পিএ

 

ফুটবল: আরও পড়ুন

আরও