ড্র’র হতাশা নিয়ে মাঠ ছাড়ল ম্যানসিটি

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

ড্র’র হতাশা নিয়ে মাঠ ছাড়ল ম্যানসিটি

পরিবর্তন ডেস্ক ৯:২০ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

ড্র’র হতাশা নিয়ে মাঠ ছাড়ল ম্যানসিটি

দুইবার এগিয়ে গিয়েও তা ধরে রাখতে পারেনি ম্যানচেস্টার সিটি। দুইবারই সমতায় ফিরেছে টটেনহাম হটস্পার। যোগ করা সময়ে আরেকবার প্রতিপক্ষের জালে বল জড়ায় সিটি। এবার ভিএআর প্রযুক্তির কোপে পড়ে বাতিল হয়ে যায় গোলটি। ফলে শনিবার ম্যানসিটি ও টটেনহামের ম্যাচটি ২-২ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে।

শনিবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের ২০ মিনিটেই এগিয়ে যায় সিটি। কেভিন ডি ব্রুইনের বাড়ানো বল থেকে হেডে গোল করেন রহিম স্টার্লিং। তার তিন মিনিট পরই আর্জেন্টাইন মিডফিল্ডার এরিক লামেলার গোল থেকে সমতায় ফেরে টটেনহাম।

ম্যাচের ৩৫ মিনিটে আবার এগিয়ে যায় সিটি। এবারও গোলের উৎস ডি ব্রুইন। বেলজিয়ান এই মিড ফিল্ডারের ক্রস থেকে বল পেয়ে দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো।

এই গোলও পরিশোধ করে টটেনহাম।। ম্যাচের ৫৬ মিনিটে বদলি নামা লুকাস লুকাস মউরা দলকে সমতায় ফেরান। ২-২ গোলের সমতা নিয়েই নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষ হয়।

যোগ করা সময়ে কর্নার থেকে পাওয়া বল বাঁকানো শটে গোল করেন গ্যাব্রিয়েল জেসুস। কিন্তু ভিএআর প্রযুক্তিতে গোলটি বাতিল হয়ে যায়। কারণ জেসুসের কাছে আসার আগে বল লেগেছিল সিটির ডিফেন্ডার এমেরিক লাপোর্তের হাতে।

পিএ

 

 

ফুটবল: আরও পড়ুন

আরও