নেইমারের জন্য ১২০ মিলিয়ন+মড্রিচকে দেয়ার প্রস্তাব রিয়ালের!

ঢাকা, ১৭ আগস্ট, ২০১৯ | 2 0 1

নেইমারের জন্য ১২০ মিলিয়ন+মড্রিচকে দেয়ার প্রস্তাব রিয়ালের!

পরিবর্তন ডেস্ক ১:১৮ অপরাহ্ণ, আগস্ট ০৮, ২০১৯

নেইমারের জন্য ১২০ মিলিয়ন+মড্রিচকে দেয়ার প্রস্তাব রিয়ালের!

নেইমার

দলবদলের শেষ মুহূর্তে এসে তাহলে বড় দাও-ই মারতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। স্পেনের ক্রীড়া দৈনিক স্পোর্টস-এর দাবি অন্তত সেরকমই। গ্রীষ্ম জুড়েই গুঞ্জন ছিল পিএসজি ছেড়ে বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন নেইমার। কিন্তু স্পোর্টস-এর দাবি, বার্সেলোনা নয়, ব্রাজিলিয়ান তারকাকে দলে ভেড়াতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। নেইমারের জন্য রিয়াল নাকি নগদ ১২০ মিলিয়ন ইউরো ও ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মড্রিচকে দেওয়ার প্রস্তাব করতে যাচ্ছে!

পত্রিকার দাবি, এরই মধ্যে নেইমারের সঙ্গে চুক্তির বিষয়ে ঐকমত্যে পৌঁছেছে পিএসজি ও রিয়াল। এখন শুধু চূড়ান্তভাবে দামদর ও অন্যান্য শর্তগুলো চূড়ান্ত করা বাকি। পিএসজির কর্তাদের সঙ্গে আলোচনা করে রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজই নাকি নেইমারের সঙ্গে চুক্তির বিষয়ে সবকিছু করছেন।

বেশ অনেক দিন আগেই খবর ছড়িয়ে পড়ে, নেইমার আর পিএসজিতে থাকবেন না। পিএসজি ছেড়ে সাবেক ক্লাব বার্সেলোনাতেই ফিরে যাওয়ার ইচ্ছা ছিল তার। বার্সেলোনাও নেইমারকে ফিরিয়ে নিতে চেয়েছিল। কাতালন জায়ান্টরা নেইমারকে ফেরানোর চেষ্টা করে যাচ্ছে এখনো। কিন্তু দলবদল ইস্যুতে সাম্প্রতিক সময়ে পিএসজি ও বার্সেলোনার সম্পর্কটা রূপ নিয়েছে তিক্ততায়। সেই তিক্ততার সম্পর্কের কারণেই কিনা, নেইমারকে বার্সেলোনার কাছে বিক্রি করতে রাজি নয় পিএসজি।

স্পোর্টসের দাবি, এই সুযোগটাই নিতে যাচ্ছে রিয়াল। পিএসজি কর্তাদের সঙ্গে ফলপ্রসূ আলোচনার পর মাদ্রিদ জায়ান্টরা এখন প্রস্তুতি নিচ্ছে আনুষ্ঠানিক প্রস্তাব পাঠানোর। রিয়ালের ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে স্পোর্টস জানতে পেরেছে ২৭ বছর বয়সী নেইমারের জন্য রিয়াল দিতে যাচ্ছে নগদ ১২০ মিলিয়ন ইউরো ও মড্রিচকে দেওয়ার প্রস্তাব।

শুধু তাই নয়। পিএসজিতে বর্তমানে যে বেতন পান নেইমার, রিয়ালও সেই একই বেতনের প্রস্তাবই দিতে যাচ্ছে। এমনকি নেইমারের সঙ্গে ৫ বছরের চুক্তির প্রাথমিক খসড়াও তৈরি করে ফেলেছে রিয়াল! চিরশত্রুদের এই তৎপরতা দেখে বার্সেলোনাও নাকি মরিয়া নেইমারকে ফেরানোর জন্য। কিন্তু নেইমারকে কেনার আগে বার্সেলোনাকে ফিলিপে কুতিনহোকে বিক্রির বিষয়টি নিশ্চিত করতে হবে। কিন্তু এখনো পর্যন্ত কুতিনহোকে বিক্রির বিষয়টি নিশ্চিত নয়।

দুইয়ে মিলে স্পোর্টসের অভিমত, শেষ পর্যন্ত নেইমারের সঙ্গে চুক্তির দাওটা মারতে যাচ্ছে রিয়ালই!

দেখা যাক জল কোন দিকে গড়ায়।

কেআর/পিএ/

 

 

ফুটবল: আরও পড়ুন

আরও