চোট নিয়ে ভক্তদের আশ্বস্ত করলেন মেসি

ঢাকা, ১৪ আগস্ট, ২০১৯ | 2 0 1

চোট নিয়ে ভক্তদের আশ্বস্ত করলেন মেসি

পরিবর্তন ডেস্ক ১:৩৮ অপরাহ্ণ, আগস্ট ০৬, ২০১৯

চোট নিয়ে ভক্তদের আশ্বস্ত করলেন মেসি

প্রাক-মৌসুম প্রস্তুতিতে প্রথম অনুশীলনে নেমেই চোট পেয়েছেন লিওনেল মেসি। ক্লাব বার্সেলোনার পক্ষ থেকে প্রাথমিকভাবে জানানো হয়েছে ডান পায়ের কাফ স্ট্রেইনের এই চোটের কারণে অন্তত দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে মেসিকে।

এমন আশঙ্কাও করা হচ্ছে, ১৬ আগস্ট অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে নতুন মৌসুমের লা লিগায় নিজেদের প্রথম ম্যাচটি খেলতে পারবেন না আর্জন্টাইন সুপারস্টার।

স্বাভাবিকভাবেই মেসির এই চোট সংবাদে বিশ্বজুড়ে তার অগণিত ভক্তরা হতাশ। তবে দুশ্চিন্তা না করতে ভক্তদের আশ্বস্ত করলেন মেসি। চোট পাওয়ার পরপরই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভক্তদের আশস্ত করে মেসি লিখেছেন, খুব অল্প সময়ই মাঠের বাইরে কাটাতে হবে তাকে।

পোস্টের শুরুটা তিনি করেছেন এভারে, ‘আমি শুরু করার জন্যই মুখিয়ে ছিলাম। কিন্তু দুর্ভাগ্য, প্রথম অনুশীলন সেশনেই আমাকে ছিটকে পড়তে হলো। তবে এই চোট খুব অল্প সময়ই আমাকে মাঠের বাইরে রাখবে।’

চোট পাওয়ার পর ভক্ত-সমর্থক এবং সতীর্থরাও তাকে মোবাইল এবং সামাজিক যোগাযোগের বার্তা পাঠিয়ে সান্ত্বনা দিয়েছে। সেসব শুভাকাঙ্খিকেই ধন্যবাদ জানিয়ে মেসি লিখেছেন, ‘বার্তার মাধ্যমে সমর্থন জানানো সবাইকে আন্তরিক ধন্যবাদ। আমি দলের সঙ্গে যুক্তরাষ্ট্রে যেতে চেয়েছিলাম। এবং তাদের সঙ্গে থাকতে চেয়েছিলাম, যারা যুক্তরাষ্ট্র সফরে আমাদের দলকে অনুসরণ করবে। কিন্তু এই সময়টাতে সেটা হলো না। শিগগিরই আমাদের আবার দেখা হবে। সবাইকে আমার উষ্ণ আলিঙ্গন।’

মেসির মুখে এই আশস্ত বাণী শুনে মেসি-ভক্তদের শঙ্কার পারদ নিশ্চয়ই তলানিতে নেমে গেছে।

কেআর/পিএ/

 

 

ফুটবল: আরও পড়ুন

আরও