বসুন্ধরার পরবর্তী চমক ম্যারাডোনা?

ঢাকা, ১৪ আগস্ট, ২০১৯ | 2 0 1

বসুন্ধরার পরবর্তী চমক ম্যারাডোনা?

পরিবর্তন ডেস্ক ২:২৭ অপরাহ্ণ, আগস্ট ০৫, ২০১৯

বসুন্ধরার পরবর্তী চমক ম্যারাডোনা?

বাংলাদেশ ফুটবলে চমক জাগানো নাম বসুন্ধরা কিংস। নতুন এই দলটি রাশিয়া বিশ্বকাপ খেলা কোস্টা রিকান তারকা ড্যানিয়েল কলিন্দ্রেসকে এনে চমকে দিয়েছিল সবাইকে। এবার তারা হাত বাড়িয়েছে আরো বড় তরকার দিকে। আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর ডিয়েগো ম্যারাডোনাকে দেশে আনতে চায় তারা।

না, খেলোয়াড় হিসেবে নয়। আর্জেন্টিনার ছিয়াশির বিশ্বকাপের নায়ককে দলের শুভেচ্ছা দূত করতে চায় প্রিমিয়ার লিগের শিরোপা জয়ীরা।

তবে শুধু ম্যারাডোনাই নয়, ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোর দিকেও চোখ রেখেছে বসুন্ধরা। এই দুই জনের একজনকে আগামী মৌসুমে দলের শুভেচ্ছা দূত করতে চায় ক্লাবটি।

এজেন্টের মাধ্যমে এরই মধ্যে দুইজনের সঙ্গেই যোগাযোগ শুরু করেছে বসুন্ধরা। তবে সমস্যা বেঁধেছে সময় নিয়ে। ফুটবলের পরবর্তী মৌসুম ঠিক কবে থেকে শুরু হচ্ছে তা এখনও চূড়ান্ত নয়। ফলে ওই দুই ফুটবলারের সাথে সময় নিয়ে আলোচনায় যাওয়া যাচ্ছে না।

কারণ, তাদের সাথে চুক্তি করতে হলে টাইমিংটা গুরুত্বপূর্ণ। তাদের জানাতে হবে সুনির্দিষ্ট সময়।

বসুন্ধরার প্রেসিডেন্ট ইমরুল হাসান বলেছেন, আমরা এজেন্টের মাধ্যমে দু’জনের সঙ্গে এরইমধ্যে যোগাযোগ করেছি। কিন্তু আমাদের মূল সমস্যা হচ্ছে টাইমিং। কাউকে আনতে হলে তাকে সুনির্দিষ্ট সময় জানাতে হবে। কিন্তু আমরা তো জানি না কবে আমাদের খেলা। আমাদের টাইমিং, যাকে আনবো তার টাইমিং মিললেই তো উদ্যোগ সফল হবে।’

যার ফলে আলোচনা এখনও প্রাথমিক পর্যায়ে আছে। মৌসুম শুরুর ঘোষণা আসলেই চূড়ান্ত আলোচনা করবে বসুন্ধরা। ইমরুল হাসানের কথায়, ‘আসলে বিষয়টি এতটা প্রাথমিক পর্যায়ে যে বলার মতো না। দুইজনের যাকে পাওয়া যাবে, তাকে আনার চেষ্টা করবো। আগে নতুন মৌসুমের সূচি ঘোষণা হোক। তারপর পরিষ্কার জানাতে পারবো।’

পিএ

 

ফুটবল: আরও পড়ুন

আরও