শেষ মুহূর্তের ‘কেইন জাদুতে’ ম্লান রোনালদোরা

ঢাকা, ২৩ আগস্ট, ২০১৯ | 2 0 1

শেষ মুহূর্তের ‘কেইন জাদুতে’ ম্লান রোনালদোরা

পরিবর্তন ডেস্ক ১০:৩৮ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০১৯

শেষ মুহূর্তের ‘কেইন জাদুতে’ ম্লান রোনালদোরা

কয়েকদিন পরই শুরু হচ্ছে ইউরোপের ক্লাব ফুটবলের পরবর্তী মৌসুম। তার আগে প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলে নিচ্ছে ক্লাবগুলো। রোববার রাতে সিঙ্গাপুরে তেমনিই একটি প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছিল ইতালির জুভেন্টাস ও ইংলিশ ক্লাব টটেনহাম হটস্পার।

জুভিরা সিরি ‘আ’র চ্যাম্পিয়ন। অন্যদিকে এবারের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালিস্ট হ্যারি কেইনের টটেনহাম। তবে মৌসুম পূর্ব ম্যাচে অভিজ্ঞতা মোটেও ভালো হয়নি জুভেন্টাসের। কেইনের শেষ মুহূর্তের গোলে তুরিনের ক্লাবটিকে ৩-২ গোলে হারিয়েছে টটেনহাম।

এদিন ম্যাচে ৩০ মিনিটেই এগিয়ে যায় টটেনহাম। দলের হয়ে প্রথম গোলটি করেন আর্জেন্টাইন মিড ফিল্ডার এরিক লামেলা। তবে আরেক আর্জেন্টাইনের গোলেই জবাব দেয় জুভেন্টাস। ম্যাচের ৫৬ মিনিটে গঞ্জালো হিগুয়েনের গোলে সমতায় ফেরে মারিসিও সারির দল।

তার চার মিনিট পর ক্রিস্তিয়ানো রোনালদো গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় জুভেন্টাস। অবশ্য লুকাস মাউরার গোলে দ্রুতই সমতায় ফেরে টটেনহাম।

নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষ হয় ২-২ গোলের সমতা নিয়ে। কিন্তু অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে কেইনের জাদুতে জয়ের হাসি নিয়ে মাঠ ছাড়ে টটেনহাম। মাঝমাঠ থেকে নিখুঁত এক শটে গোল লাইন ৩-২ তে নিয়ে যান কেইন।

৯৩ মিনিটে মাঝমাঠে চলছিল বল দখলের লড়াই। এর মধ্যে বল পেয়ে যান কেইন। আক্রমণে না গিয়ে মাঝমাঠ থেকেই শট করেন তিনি। নিখুঁত সেই শট কিছুটা এগিয়ে থাকা জুভেন্টাসের গোলরক্ষককে পরাস্ত করে জড়িয়ে যায় জালে।

পিএ

দেখে নিন কেইনের সেই দুর্দান্ত গোলটি ...

 

 

ফুটবল: আরও পড়ুন

আরও