মঙ্গলবার লাওসের বিপক্ষেও নামবে বাংলাদেশ

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

মঙ্গলবার লাওসের বিপক্ষেও নামবে বাংলাদেশ

পরিবর্তন ডেস্ক ৮:২১ অপরাহ্ণ, জুন ১০, ২০১৯

মঙ্গলবার লাওসের বিপক্ষেও নামবে বাংলাদেশ

বিশ্বকাপ ক্রিকেটে মঙ্গলবার শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ব্রিস্টলে বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি। তবে মাশরাফিদের পাশাপাশি জামাল ভূঁইয়ারাও মাঠে নামবে কাল। তবে বিশ্বকাপে নয়, বিশ্বকাপ প্রাক বাছাইপর্বে।

আগামী কাল সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে লাওসের মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে প্রথম পর্বে লাওসের মাটিতে তাদের ১-০ গোলে হারিয়ে এসেছে লাল-সবুজের প্রতিনিধিরা।

প্রথম পর্বে এগিয়ে থাকায় ঘরের মাঠে ন্যূনতম ড্র করলেই বিশ্বকাপ বাছাইর মূল পর্বে চলে যাবে জামাল ভূঁইয়ারা।

কালকের ম্যাচে হোম কন্ডিশনের সুবিধা কাজে লাগাতে চান বাংলাদেশের কোচ জেমি ডে। সোমবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘ঘরের মাঠে ম্যাচটি আমরা শুরু করবো সুবিধাজনক অবস্থানে থেকেই। সেটা পুরোপুরি কাজে লাগাতে চাই।’

কোচ আরো জানালেন, প্রতিপক্ষকে চাপে রাখার কৌশল নিয়ে খেলবে তার শিষ্যরা, ‘আমরা নিজেদের মাঠে খেলবো। নিজেদের দর্শকের সামনে খেলবো। আমাদের দেশ, আমাদের মাঠ। সুতরাং আমাদের সেভাবেই খেলতে হবে। আমাদের চাপের মধ্যে রাখতে হবে প্রতিপক্ষকে। দ্রুত গোল বের করার চেষ্টা থাকবে।’

এই ম্যাচের জন্য সাধারণ গ্যালারির টিকিটের দাম রাখা হয়েছে ৫০ টাকা। ভিআইপি গ্যালারির টিকিট ১০০ টাকা। স্কুলের ছাত্রছাত্রীরা বিনামূল্যে খেলা দেখতে পারবেন। তাদের জন্য গ্যালারির ৫ ও ৬ নম্বর গেট উন্মুক্ত থাকবে। তবে শিক্ষার্থীদের আইডি কার্ড সঙ্গে থাকতে হবে। টিকিট পাওয়া যাবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও মতিঝিলের বাফুফে ভবনে।

খেলাটি সরাসরি উপভোগ করা যাবে টেলিভিশনেও। বিটিভি ওয়ার্ল্ড ও বাংলা টিভি ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

পিএ

 

ফুটবল: আরও পড়ুন

আরও