এবার রিয়ালের জার্সি হাতে পোজ দিলেন হ্যাজার্ড!

ঢাকা, ২০ জুন, ২০১৯ | 2 0 1

এবার রিয়ালের জার্সি হাতে পোজ দিলেন হ্যাজার্ড!

পরিবর্তন ডেস্ক ৯:৩৭ পূর্বাহ্ণ, জুন ০১, ২০১৯

এবার রিয়ালের জার্সি হাতে পোজ দিলেন হ্যাজার্ড!

রিয়াল মাদ্রিদের সঙ্গে গোপনে চুক্তিটা সেরে ফেলেছেন এডেন হ্যাজার্ড। গণমাধ্যমের এই গুঞ্জনটাকেই যেন একটু একটু করে সত্যতায় রূপ দিচ্ছেন তিনি।

বুধবার ইউরোপা লিগের ফাইনালের প্রকাশ্যেই বর্তমান ক্লাব চেলসিকে বিদায় বলেছেন বেলজিয়ান তারকা। চেলসিকে শিরোপা জেতানোর পরপরই গণমাধ্যমের সামনে হাজির হয়ে বলেন, ‘এবার কি বিদায় বলা যায়? আমার মনে হয় চেলসির হয়ে এটাই শেষ ম্যাচ ছিল আমার। এবার দরকার নতুন চ্যালেঞ্জ।’

রিয়ালের কথা শুনে না বললেও ক্লাব চেলসিকে বিদায় বলা এবং নতুন চ্যালেঞ্জের কথা বলাতেই বিষয়টা স্পষ্ট ছিল। এবার আরও একটু স্পষ্ট করলেন রিয়ালের জার্সি হাতে নিয়ে ছবি তুলে। রিয়ালের জার্সি হাতে নিয়ে শুধু ছবিই তুলেননি ২৮ বছর বয়সী বেলজিয়ান তারকা, রিয়ালের দুই ভক্তের সঙ্গে তোলা সেই ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্টও করেছেন হ্যাজার্ড!

তার সেই ছবি যেন আরও স্পষ্ট করে জানিয়ে দিলো, হ্যাজার্ড এখন আর চেলসির নেই। চেলসিকে বিদায় বলে তিনি হয়ে গেছেন রিয়াল মাদ্রিদের। এখন শুধু অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার। গণমাধ্যমসূত্রের খবর, আনুষ্ঠানিক সেই ঘোষণাটা আসতে পারে আগামী ১১ অথবা ১২ জুন।

চেলসিকে ইউরোপা লিগের শিরোপা জিতিয়েই ছুটি কাটাতে ঘুরতে বেরিয়েছেন হ্যাজার্ড। ঘুরার জন্য তিনি আবার গেছেন স্পেনেরই সমুদ্র উপকূলবর্তী শহর মারবেল্লায়। সেখানেই এক ভক্তদের সঙ্গে দাঁড়িয়ে রিয়ালের সাদা জার্সি হাতে ছবি তুলেছেন হ্যাজার্ড।

আসলে দু’জন ভক্তের সঙ্গে আলাদা আলাদা ছবি তুলেছেন। পরে সেই ছবি দুটো একসঙ্গে জোড়া লাগিয়ে পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্টে। মুখে না বললেও ছবি পোস্টের মাধ্যমেই যেন হ্যাজার্ড বিশ্বকে জানিয়ে দিলেন, তিনি এখন রিয়ালের!

অনেকেই প্রশ্ন করতে পারেন, আনুঠানিকভাবে চুক্তিপত্রে সই করার জন্য ১১/১২ জুন পর্যন্ত অপেক্ষা কেন? হ্যাজার্ড কাজটা তো এখনই সেরে ফেলতে পারেন। অপেক্ষার কারণ, সামনেই দুটি ২০২০ ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের ম্যাচ আছে বেলজিয়ামের।

৮ জুন তার প্রথমটি কাজাখস্তানের বিপক্ষে। স্কটল্যান্ডের বিপক্ষে দ্বিতীয়টি ১১ জুন। ধারণা করা হচ্ছে, বেলজিয়াম জাতীয় দলের হয়ে এই দুটি ম্যাচ খেলার পরই রিয়ালে যোগদানের আনুষ্ঠানিকতা সেরে ফেলবেন হ্যাজার্ড।

কেআর/আইএম

 

ফুটবল: আরও পড়ুন

আরও