শিরোপার অপেক্ষা বেড়েই চলছে পিএসজির

ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

শিরোপার অপেক্ষা বেড়েই চলছে পিএসজির

পরিবর্তন ডেস্ক ২:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৯

শিরোপার অপেক্ষা বেড়েই চলছে পিএসজির

মাত্র ১ পয়েন্ট হলেই শিরোপা নিশ্চিত হয়ে যায় পিএসজি। জয়ের প্রয়োজন নেই, ড্র করলেই চলত। অথচ এই মাত্র একটি পয়েন্টই অর্জন করতে পারছে না মৌসুমের শুরু থেকে দুর্দান্ত ছুটতে থাকা টমাস টুখেলের শিষ্যরা। সর্বশেষ ৩ ম্যাচে কোন জয় নেই ফরাসি জায়ান্টদের।

চলতি মাসের শুরুতেই (৭ এপ্রিল) শিরোপা নিশ্চিত করার সুযোগ পেয়েছিল পিএসজির। কিন্তু স্ত্রাসবুর্গের বিপক্ষের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। ফলে ১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয়। পরের ম্যাচে ১ পয়েন্ট হলেই চলত তাদের। কিন্তু লিলের বিপক্ষের ওই ম্যাচে ৫-১ গোলে হেরেই বসে। বুধবারও একই কাণ্ড। নঁতের মাঠে গিয়েও হেরে আসল পিএসজি। এদিন টেবিলের শেষ দিকার দলটির কাছে ৩-২ গোলে হেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

চোটের কারণে দীর্ঘ দিন ধরে মাঠের বাইরে দলের প্রধান তারকা নেইমার। এদিনসন কাভানিও চোটের কারণে দলের বাইরে। এদিকে নঁতের বিপক্ষে তরুণ তুর্কি কিলিয়ান এমবাপেকেও বিশ্রামে রেখেছিলেন কোচ। আর সেরা তারকাদের ছাড়া পিএসজির দ্বৈন্যদশা টের পেল সমর্থকরা।

এদিন অবশ্য প্রথম গোল পায় পিএসজিই। ম্যাচের ১৯ মিনিটে দুর্দান্ত শটে গোল করে দলকে এগিয়ে দেন দানি আলভেস। কিন্তু এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি অতিথিদের। ম্যাচের ২২ মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান ডিয়াগো কার্লোস। আর প্রথমার্ধের শেষ দিকে, ম্যাচের ৪৪ মিনিটে নঁতকে ২-১ গোলে এগিয়ে দেন আবদুল মজিদ।

দ্বিতীয়ার্ধে ফিরে ব্যবধান আরো বাড়িয়ে নেয় স্বাগতিকরা। ম্যাচের ৫২ মিনিটে দ্বিতীয় গোল করে ব্যবধান ৩-১ এ নিয়ে যান ডিয়াগো কার্লোস। জয় পেতে মরিয়া পিএসজি ম্যাচে ৮৯ মিনিটে একটি গোল পরিশোধও করে। কিন্তু মেতেহান গুকলুর ওই গোল সত্ত্বেও ৩-২ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় পিএসজিকে।

পিএ