রোনালদো-নেরেসের বান্ধবী’র ‘নি-বুট’ দ্বৈরথ!

ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

বিষয় :

ফুটবল

চ্যাম্পিয়ন্স লিগ

ক্রিস্তিয়ানো রোনালদো

আয়াক্স

জর্জিনা রদ্রিগেজ

কিরা উইনোনা

রোনালদো-নেরেসের বান্ধবী’র ‘নি-বুট’ দ্বৈরথ!

পরিবর্তন ডেস্ক ১:২২ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৯

রোনালদো-নেরেসের বান্ধবী’র ‘নি-বুট’ দ্বৈরথ!

জর্জিনা রদ্রিগেজ। ক্রিস্তিয়ানো রোনালদোর বান্ধবী হওয়ার সুবাদে স্পেনের এই সুপার মডেলকে সারা ফুটবল দুনিয়া চেনে। সেই তুলনায় জার্মানির সুপার মডেল কিরা উইনোনাকে বিশ্ব সেভাবে চিনত না। তবে মঙ্গলবার রাতে জর্জিনা রদ্রিগেজের সঙ্গে ‘নি-বুট’ দ্বৈরথের পর তিনিও উঠে এসেছেন আলোচনায়।

মডেল-কন্যা। জর্জিনার সঙ্গে কিরা উইনোনার মিল শুধু এটুকুই নয়। জর্জিনার মতো কিরাও একজন ফুটবল তারকার বান্ধবী। ডাচ ক্লাব আয়াক্সের ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড নেরেস ক্যাম্পোসের প্রেমিকা তিনি। তো মঙ্গলবার রাতে রোনালদো ও ডেভিড নেরেস লড়াইয়ে নেমেছিলেন মাঠে।

আর এই তারকার দুই তারকা বান্ধবী অন্য রকম এক লড়াইয়ে নেমেছিলেন মাঠের বাইরে! মানে গ্যালারিতে। আসলে দ্বৈরথে তারা বলে-কয়ে বা পূর্ব পরিকল্পনা অনুযায়ী নামেননি। কাকতালীয়ভাবে হয়ে গেছে আর কি!

জর্জিনা রদ্রিগেজ

মঙ্গলবার জুভেন্টাস ও আয়াক্সের মধ্যকার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগ ম্যাচটি দেখতে জর্জিনা ও কিরা উইনোনা, দুজনেই সশরীরে উপস্থিত হয়েছিলেন গ্যালারিতে। জর্জিনা গিয়েছিলেন প্রেমিকা রোনালদো ও জুভেন্টাসকে অনুপ্রাণিত করতে। কিরা উইনোনার উদ্দেশ্যও ছিল একই, প্রেমিক ডেভিড নেরেস ও তার দল আয়াক্সকে সমর্থন দেওয়া।

তবে কাকতালীয়ভাবে দুজনেই গ্যালারিতে হাজির হন ‘নি-বুট’ পরে। মানে হাঁটুর উপর পর্যন্ত ঢাকা বিশেষ ধরনের বুট পরে আর কি! ব্যস, দুজনেই ধরা পড়েন ফটো সাংবাদিকের ক্যামেরায়। পরে দুই তারকার দুই তারকা বান্ধবীর সেই ছবি একসঙ্গে জোড়া লাগিয়ে ছেড়ে দেয় সামাজিক যোগাযোগের মাধ্যমে।

কিরা উইনোনা

মুহূর্তেই সেই ছবি পুরো ফুটবল দুনিয়ায় ভাইরাল। এতে সবচেয়ে বড় লাভটা হয়েছে কিরা উইনোনারই। জর্জিনার সঙ্গে ওই নি-বুট দ্বৈরথের ছবির মাধ্যমে তিনি রাতারাতি বিশ্বব্যাপী পেয়ে গেছেন পরিচিতি। রোনালদোর বান্ধবী জর্জিনার সঙ্গে তার নামটিও এখন ফুটবলপ্রেমীদের মুখে মুখে। সময়ের স্রোতে তার পরিচিতি নিশ্চিতভাবেই আরও বাড়বে!

যাই হোক, বিখ্যাত জর্জিনার সঙ্গে এই গ্যালারি মাতানো ‘নি-বুট’ দ্বৈরথে এক অর্থে কিন্তু কিরা উইনোনারই জয় হয়েছে! ম্যাচে জর্জিনার প্রেমিক রোনালদোর জুভেন্টাসকে যে ২-১ গোলে হারিয়ে দিয়েছে কিরা উইনোনার প্রেমিক ডেভিড নেরেসের আয়াক্স। জুভেন্টাসের স্বপ্ন গুঁড়িয়ে দিয়ে আয়াক্স উঠে গেছে সেমি ফাইনালেও।

কেআর