পিএসজি ছাড়তে চান না নেইমার

ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ | ১৩ বৈশাখ ১৪২৬

পিএসজি ছাড়তে চান না নেইমার

পরিবর্তন ডেস্ক ২:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০১৯

পিএসজি ছাড়তে চান না নেইমার

নেইমার

পিএসজির হয়ে নিজের প্রথম মৌসুমে ফরাসি কাপের ফাইনালে খেলতে পারেননি নেইমার। চোটের কারণে মৌসুমের মাঝ পথেই ছিটকে যেতে হয়েছে তাকে। তবে নেইমারকে ছাড়াই সেবার শিরোপা যেতে পিএসজি।

চলতি মৌসুমেও চোটের হতাশায় পুড়তে হয়েছে ব্রাজিলিয়ান এই সুপার স্টারকে। জানুয়ারিতে পায়ে চোট পেয়ে ছিটকে গেছেন মাঠ থেকে।

এরই মধ্যে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেছে তার দলও। তবে ফরাসি কাপের ফাইনালে ঠিকই উঠেছে বর্তমান চ্যাম্পিয়নরা। চলতি মাসের ২৭ তারিখ রেনের বিপক্ষে মাঠে নামবে পিএসজি।

তার আগে পিএসজি ভক্তদের সুখবরই দিলেন বিশ্বের সবচেয়ে দামী এই ফুটবলারের বাবা সিনিয়র নেইমার। তিনি জানিয়েছেন, ২৭ এপ্রিল ফরাসি কাপের ফাইনালে খেলতে চায় তার ছেলে।

ফরাসি গণমাধ্যমকে নেইমার সিনিয়র বলেছেন, ‘আনন্দের সংবাদ, সে (নেইমার) শিঘ্রই মাঠে ফিরছে। ফরাসি কাপের ফাইনাল দিয়ে মাঠে ফেরার লক্ষ্য স্থির করেছে নেইমার।’

তবে মাঠে ফেরার সংবাদ দিয়েই চুপ থাকেননি নেইমারের বাবা। পিএসজির ভক্তদের নিশ্চিন্তে ঘুম দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেছেন, ‘দল ছাড়ার গুঞ্জনটা সবসময়ই থাকবে। দুই বছর আগেই পিএসজিতে খেলার অভিপ্রায় দেখিয়েছে নেইমার। তাই সমর্থকরা সহজে ঘুমাতে পারেন। বর্তমানে নেইমার পিএসজি ছাড়তে চায় না। সে দলের শিরোপা জয়ে সাহায্য করতে চায়।’

পিএ