‘বাবা তুমি তো জানো, আমি কতটা ভয়ে আছি’

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯ | ৯ ফাল্গুন ১৪২৫

‘বাবা তুমি তো জানো, আমি কতটা ভয়ে আছি’

পরিবর্তন ডেস্ক ১১:০৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৯

‘বাবা তুমি তো জানো, আমি কতটা ভয়ে আছি’

বিশ্বের অন্যতম সেরা টুর্নামেন্ট ইংলিশ প্রিমিয়ার লিগে কার্ডিফ সিটির হয়ে খেলার স্বপ্ন নিয়ে উড়োজাহাজে উঠেছিলেন এমিলিয়ানো সালা। কিন্তু আর্জেন্টাইন এই ফুটবলরের সেই স্বপ্ন যাত্রার মাঝপথেই হারিয়ে গেছে। হারিয়ে গেছেন নিজেও। সোমবার যাত্রা শুরু করা উড়োজাহাজটির কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।

সালার বিমানটি ফ্রান্সের নঁতে থেকে যাচ্ছিল কার্ডিফ সিটিতে। ইংশিল চ্যানেল পাড়ি দেওয়ার সময় দুর্ঘটনার শিকার উড়োজাহাজটি। এক পর্যায়ে বিষয়টি টের পেয়ে যান সালা। আসন্ন বিপদ আঁচ করতে পেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরেন নিজের অনুভূতির কথা।

সেই রোমহর্ষক পরিস্থিতর মুখে বসে তিনি লিখেছেন, ‘হ্যালো! বন্ধুরা, তোমরা কেমন আছ? আমি আর নেই। আমি একটি বিমানে আছি যেটি ভেঙে পড়ছে বলে মনে হচ্ছে , আমি কার্ডিফ যাচ্ছি। আগামীকাল থেকে শুরু হবে, বিকেলেই দলের ট্রেনিং। দেখা যাক কী হয়!’

নিজের সম্ভাব্য পরিণতির কথাও শেয়ার করেন তিনি সামাজিক যোগযোগ মাধ্যমে, ‘বন্ধুরা, তোমরা কেমন আছ, সব ঠিক তো? এক ঘণ্টা বা দেড় ঘণ্টার মধ্যে যদি আমার কাছ থেকে কোনো খবর না পাওয়া যায়, আমি জানি না ওরা কাউকে পাঠাবে কিনা আমাকে খোঁজার জন্য। আমাকে হয়তো আর খুঁজে পাবে না তখন। কিন্তু বাবা তুমি তো জানো, আমি কতটা ভয়ে আছি। ’

ফরাসি লিগের ক্লাব নঁতের হয়ে খেলতেন সালা। সেখান থেকে ১৭ মিলিয়ন পাউন্ডে আর্জেন্টাইন এই তারকাকে কিনে নেয় কার্ডিফ সিটি। চলতি মাসেই নতুন দলের হয়ে আর্সেনালের বিপক্ষে অভিষেক হওয়ার কথা ছিল ২৮ বছর বয়সী এই ফুটবলারের।

এদিকে নিখোঁজ উড়োজাহাজের খোঁজ তৎপরাতা শুরু করেছে স্থানীয় কর্তৃপক্ষ। কিন্তু নিখোঁজ হওয়া বিমানটি এখনও শনাক্ত করা যায়নি।

পিএ