ইয়াং বয়েজের মাঠে বিধ্বস্ত জুভেন্তাস

ঢাকা, রবিবার, ২০ জানুয়ারি ২০১৯ | ৬ মাঘ ১৪২৫

ইয়াং বয়েজের মাঠে বিধ্বস্ত জুভেন্তাস

পরিবর্তন ডেস্ক ৯:৩২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৮

ইয়াং বয়েজের মাঠে বিধ্বস্ত জুভেন্তাস

ইয়াং বয়েজের মাঠে গিয়ে ম্যাচের পুরোটা সময় বল দখলে নিয়ে খেলেছে জুভেন্তাস। ৬০ ভাগ সময় বল ছিল অতিথিদের পায়ে। গোলমুখের শটেও এগিয়ে ছিল বিস্তর। স্বাগতিকদের গোলমুখে ১৫টি শট নিয়েছে জুভিরা, যার মধ্যে ৭টি ছিল টার্গেটে। বিপরীতে ইয়াং বয়েজ শট নিতে পেরেছিল ৯টি। যার মধ্যে টার্গেটে ছিল ৩টি।

বুধবার চ্যাম্পিয়ন্স লিগের খেলায় ইয়াং বয়েজের মাঠে নেমেছিল জুভেন্তাস। সমস্ত পরিসংখ্যানে এগিয়ে থেকেও গোলের পরিসংখ্যানে পিছিয়ে পড়ে ২-১ গোলে হেরে প্রতিপক্ষের মাঠ ছেড়েছে ক্রিস্তিয়ানো রোনালদোরা।

‘এইচ’ গ্রুপের আরেক ম্যাচে ভালেন্সিয়ার মাঠে ২-১ ব্যবধানে ম্যানচেস্টার ইউনাইটেড হেরে যাওয়ায় গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।

এদিন শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে জুভেন্তাস। ম্যাচের ১৫ মিনিটের মধ্যেই দুইটি ভালো সুযোগ পান রোনালদো। একবার গোলরক্ষককে একা পেয়েও ঠিক সময়ে শট নিতে পারেননি। অন্যবার তার কোনাকুনি শটটি অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

ম্যাচের ৩০ মিনিটে উল্টো পিছিয়ে পড়ে অতিথিরা। ডি-বক্সে ইয়াং বয়েজের মিডফিল্ডার গামালেউ জুভির ডিফেন্ডার আলেক্স সান্দ্রের ফাউলের শিকার কলে পেনাল্টি পায় স্বাগতিকরা। আর সফল স্পট-কিক থেকে দলকে এগিয়ে দেন গিউম হোরাউ।

বিরতি থেকে ফিরে আরেকটি গোল হজম করে বসে তুরিনের ওল্ড লেডিরা। ম্যাচের ৬৮ মিনিটে সতীর্থের পাস থেকে বল পেয়ে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন গোরাউ।

ম্যাচের ৭২ মিনিটে মাত্তিয়া দে শিলিওকে বসিয়ে পাওলো দিবালাকে নামান কোচ। তার ৮ মিনিট পরই রোনালদোর ব্যাক পাস থেকে বল পেয়ে ব্যবধান কমান এই আর্জেন্টাইন। যোগ করা সময়ে আরেকবার স্বাগতিকদের জালে বল জড়ান দিবালা। কিন্তু রোনালদো অফ সাইডে থাকায় সমতায় ফেরা হয়নি জুভেন্তাসের। ২-১ গোলের হার নিয়েই প্রতিপক্ষের মাঠ ছাড়তে হয়েছে তাদের।

পিএ