‘আমাকে ভুলে যাও’

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫ পৌষ ১৪২৫

‘আমাকে ভুলে যাও’

পরিবর্তন ডেস্ক ৬:১৪ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮

‘আমাকে ভুলে যাও’

তিন বছর ধরে জাতীয় দলে উপেক্ষিত করিম বেনজেমা। ভক্তরা হয়তো প্রিয় তারকাকে আবারো জাতীয় দেখতে আশায় বুক বেঁধে আছেন। কিন্তু রিয়াল মাদ্রিদ তারকাকে নিয়ে সয়ং ফ্রান্স ফুটবল ফেডারেশন সভাপতি মন্তব্য করেছেন, জাতীয় দলে ফেরার আর সম্ভাবনা নেই তার। ফেডারেশন সভাপতির এ মন্তব্যে চুপ করে বসে থাকেননি বেনজেমা। সরাসরি বলে দিয়েছেন, তাকে নিয়ে না ভাবতে। ফেডারেশন সভাপতিকে উদ্দেশ্য করে বলেছেন, আমাকে ভুলে যান।

বেনজেমা ২০১৫ সালের অক্টোবরের পর জাতীয় দল থেকে ব্রাত্য হয়ে আছেন। একটি বিতর্কিত ভিডিও ফুটেজের কারণে তাকে দল থেকে বাদ দেন কোচ দিদিয়ের দেশম। যে ভিডিও ফুটেজের মাধ্যমে সতীর্থ ম্যাথু ভ্যালবুয়েনাকে ‘ব্লাকমেইল’ করেছিলেন বেনজেমা। আগামী মাসে সেই মামলার রায় হতে পারে।

এরমাঝে বেনজেমাকে ছাড়া ২০১৬ ইউরো ও ২০১৮ রাশিয়া বিশ্বকাপের মতো আসরে খেলেছে ফ্রান্স। ইউরোতে রানার্সআপ ও বিশ্বাকাপে তো চ্যাম্পিয়নই হয়েছে দেশমের দল। ফ্রান্স দলেও এখন একঝাঁক তারকা।

ফ্রান্স ফেডারেশন সভাপতি সেগুলো উল্লেখ করে বলছেন, ‘আমি বেনজেমার ফেরার সম্ভাবনা দেখি না আমি। সে জাতীয় দলে সর্বদায় ভালো আচোরণ করেছে। কিন্তু আমার মনে হয় জাতীয় দলে তার আর ফেরার সম্ভাবনা নেই। দীর্ঘ দিন ধরেই সে ফর্মে নেই।’

ফ্রান্স ফুটবল ফেডারেশন সভাপতির এই মন্তব্যের প্রেক্ষিতে টুইট করেন বেনজেমার সাবেক এজেন্ট জাজিরি। যে টুইটে বেনজেমা রিটুইট করে ফ্রান্স ফুটবল ফেডারেশন সভাপতিকে উদ্দেশ্য করে বলেছেন, ‘মি. লি গ্রিট, আমি বলতে চাই আমাকে ভুলে যান এবং আমার মতো থাকতে দিন।’

জাতীয় দলের হয়ে ৮১ ম্যাচ খেলা বেনজেমা আরো বলেন, ‘ফ্রান্স এখন বিশ্বচ্যাম্পিয়ন, এটাই গুরুত্বপূর্ণ বিষয়। বাকি সব নিরর্থক।’ বেনজেমার কথায় কি কোনো অভিমান থাকল? নাকি মন থেকেই বলে দিলেন কথাটা?

টিএআর