জুভেন্টাসে নিতে মার্সেলোকে ফুসলাচ্ছেন রোনালদো!

ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

জুভেন্টাসে নিতে মার্সেলোকে ফুসলাচ্ছেন রোনালদো!

পরিবর্তন ডেস্ক ৭:৪৪ অপরাহ্ণ, আগস্ট ০৯, ২০১৮

জুভেন্টাসে নিতে মার্সেলোকে ফুসলাচ্ছেন রোনালদো!

রিয়াল মাদ্রিদের সুখের ঘর ছেড়ে নিজে যোগ দিয়েছেন জুভেন্টাসে। ইতালিয়ান ক্লাবটিতে যোগ দেওয়ার পর ক্রিস্তিয়ানো রোনালদো এখন হাত দিয়েছেন রিয়ালের আরও একটি সর্বনাশ করার কাজে! সাবেক সতীর্থ মার্সেলোনাকে ফুসলাচ্ছেন জুভেন্টাসে যোগ দেওয়ার জন্য। তাত্তোস্পোর্তের খবর অন্তত সেরকমই। ইতালির জনপ্রিয় ক্রীড়া দৈনিকটির দাবি, জুভেন্টাসে যোগ দিতে মার্সেলোকে অনুপ্রাণিত করছেন রোনালদো।

রিয়ালে ব্রাজিলিয়ান লেফট-ব্যাক মার্সেলোর সঙ্গে দারুণ একটা জুটিই গড়ে উঠেছিল রোনালদোর। দুজনের চোখের যোগাযোগটাও ছিল দারুণ। সহজেই একে অন্যের চোখের ভাষা পড়ে ফেলতে পারতেন। মার্সেলোর অধিকাংশ পাসই খুঁজে নিত রোনালদোকে। তো রোনালদোকে কেনার পর জুভেন্টাস সেই মার্সেলোর দিকেও হাত বাড়িয়েছে বলেই খবর।

আর এই ব্রাজিলিয়ানকে কেনার দৌড়ে জুভেন্টাসকে সবচেয়ে বেশি সহযোগিতা করছেন রোনালদো স্বয়ং। জুভেন্টাসের এখন লক্ষ্য, একজন বিশ্বমানের লেফট-ব্যাক। আর এই পজিশনে মার্সেলোর চেয়ে ভালো আর কে হতে পারেন। জুভেন্টাস তাই রিয়ালের ব্রাজিলিয়ান ডিফেন্ডারকেই টার্গেট বানিয়েছে। তাত্তোস্পোর্ত জানিয়েছে, মার্সেলোর বিষয়ে রোনালদোই বেশি উৎসাহ দিচ্ছেন জুভেন্টাসকে।

রোনালদো ইতালিতে পাড়ি জমালেও প্রতিনিয়তই নাকি মার্সেলোর সঙ্গে কথা-বার্তা হচ্ছে তার। বার্তা আদান-প্রদানের পাশাপাশি তুরিনের জীবনে কতটা মজা পাচ্ছেন, রোনালদো সেসবই ভাগাভাগি করছেন বন্ধু মার্সেলোর সঙ্গে। রোনালদো নাকি প্রতিটা বার্তাতেই মার্সেলোকে বোঝানোর চেষ্টা করছেন, জুভেন্টাসের ড্রেসিংরুমের পরিবেশ কতটা চমৎকার।

বন্ধু রোনালদোর কথায় অনুপ্রাণিত হয়ে মার্সেলোও নাকি তুরিনোর ওল্ড লেডিদের দলে যোগ দিতে বিশেষ আগ্রহী হয়ে উঠেছেন। জুভেন্টাস এখনো ৩০ বছর বয়সী মার্সেলোর জন্য আনুষ্ঠানিক প্রস্তাব পাঠায়নি। তবে তাত্তোস্পোর্তের দাবি, মার্সেলোর সঙ্গে চুক্তির বিষয়টি গুরুত্বের সঙ্গেই ভাবছে জুভেন্টাস। শিগগিরই হয়তো পাঠাবে আনুষ্ঠানিক প্রস্তাবও।

সেই ২০০৭ সাল থেকে রিয়াল মাদ্রিদে আছেন মার্সেলো। মাদ্রিদ জায়ান্টদের সঙ্গে তার সম্পর্কের বাধনটা ১১ বছরের। দেখা যাক, বন্ধুত্বের মিষ্টি ছুরি দিয়ে রোনালদো রিয়াল-মার্সেলোর সেই ১১ বছরের সম্পর্ক ‘কাট’ করতে পারে কিনা।

কেআর