গেতাফের বিপক্ষে ড্র বার্সার

ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

গেতাফের বিপক্ষে ড্র বার্সার

পরিবর্তন ডেস্ক ১১:০১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

print
গেতাফের বিপক্ষে ড্র বার্সার

লা লিগায় টানা দ্বিতীয় ম্যাচে জয় বঞ্চিত হলো বার্সেলোনা। আগের ম্যাচে পয়েন্ট টেবিলের নিচের সারির দল এস্পানিওলের বিপক্ষে ড্র করেছিল স্প্যানিশ জায়ান্টরা। রোববার নিজেদের মাঠ ক্যাম্প ন্যু’তেও একই পরিণতি গেতাফের বিরুদ্ধে। এদিন গোল শূন্য ড্র আরনেস্তে ভালভারদের দলের।

এদিন বেশ কিছু সম্ভাবনাময়ী আক্রমণ করতে পারলেও গোল আদায় করতে পারেনি বার্সা। গেতাফ গোলরক্ষক বেশ কিছু ভালো সেভ করেছেন। গেতাফও ম্যাচে কয়েকটি ভালো আক্রমণ করে। দূল পাল্লার শটে কাপিয়েছে বার্সার গোলমুখ।

আর বার্সা দারুণ কিছু প্রচেষ্টা এদিন ব্যর্থ হয়েছে। লিওনেল মেসি দারুণ দারুণ সব বল তৈরি করে দিলেন। ৬৪ মিনিটে মাঠ ছাড়ার আগে ফিলিপে কুতিনহোও ছিলেন দারুণ। বিরতির ঠিক আগে মেসির ফ্রি কিক থেকে বল জালে জড়ান লুইস সুয়ারেজ। কিন্তু অফসাইডে জড়িয়ে পড়েছিলেন তিনি। পরে সুয়ারেজ নিজেকে ও দর্শকদের হতাশ করেছেন আরো কয়েকবার।

আগের ম্যাচে এস্পানিওলের বিপক্ষে বার্সা ড্র করলেও স্কোর লাইন ছিল ১-১। কিন্তু এম্যাচে গোল বঞ্চিত। ফলে এবারের লিগে এই প্রথম গোল না পাওয়ার স্বাদ পেতে হলো বার্সাকে।

২৩ ম্যাচে ১৮ জয় ও ৫ ড্র তে ৫৯ পয়েন্ট শীর্ষে থাকা বার্সার। দ্বিতীয় স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৫২। ৩০ পয়েন্ট নিয়ে গেতাফের অবস্থান দশম।

টিএআর

 
.


আলোচিত সংবাদ