বিয়েতে চাই বাহারি লেহেঙ্গা

ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮ | ৬ শ্রাবণ ১৪২৫

বিয়েতে চাই বাহারি লেহেঙ্গা

পরিবর্তন ডেস্ক ১:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ০৬, ২০১৭

print
বিয়েতে চাই বাহারি লেহেঙ্গা

আমাদের দেশে বিশেষ করে বিয়ের কনেকে লাল টুকটুকে শাড়িতেই দেখতে সবাই বেশি পছন্দ করে। আর এটাও সত্য যে বাঙালি বধূদের লাল টুকটুকে দেখতে বেশ ভালোই লাগে। তবে তার জন্য যে লাল টুকটুক শাড়িই পরতে হবে এমন কোনো ধরা বাঁধা নিয়ম নেই। তাছাড়া আজকাল অনেই কনেই তার বিয়েতে শাড়ি থেকে লেহেঙ্গা পরার আগ্রহ বেশি পোষণ করে থাকেন। তার প্রধান কারণ হচ্ছে লেহেঙ্গা শাড়ি থেকে বেশি গর্জিয়াস হয়ে থাকে। যারা শাড়ি পরতে পারেন না তাদের জন্য এটা সামলানো অনেক সহজ। আর আপনি চাইলে আপনার পছন্দ অনুযায়ী ডিজাইন বা কারুকাজ করিয়ে নিতে পারবেন।

এই বিয়ের সিজনে আপনি যদি আপনার বিয়ের জন্য লেহেঙ্গার কথা চিন্তা করে থাকেন তাহলে আমাদের এই আয়োজন আপনার জন্য। আপনি আপনার স্বপ্নের সাথে মিলিয়ে নিতে পারেন, যে আপনি কি ধরণের লেহেঙ্গা আপনার বিয়ের দিন পরতে চান। 

১. নিচের পার্টে ভারি গোল্ডেন কাজ। ব্লাউজ ও ওড়নাতে শুধু পাড়ে থাকবে হালকা কাজ। সাথে থাকতে পারে হালকা কাজের গহনা। এতেই আপনি হয়ে উঠুন অনন্যা। 

২. আপনার বিয়ে যদি কোনো চার্চে হয়ে থাকে তাহলে পরে নিতে পারেন ম্যাচিং কারুকাজের সাদা বা অফ হোয়াইট লেহেঙ্গা। 

৩. লাইট পিঙ্কের সাথে লাইট গ্রিনের সেড সাথে গোল্ডেন কারুকাজ। অথবা পছন্দ করতে পারেন পিচ পিঙ্কের মাঝে মেরুন ও গোল্ডেন কারুকাজ। 

৪. টকটকে লালের সাথে গোল্ডেন কারুকাজ। এই হলেই কনের আর কি চাই? 

৫. যদি আপনার পছন্দের মাঝে থাকে তাহলে বেছে নিতে পারেন। মেরুনের মাঝে গোল্ডেন কাজ। সাথে হাইট ছোট ব্লাউজ ও হালকা গহনা। এর সাথে আপনি হতে পারেন সবার থেকে আলাদা। 

৬. টুকটুকে লাল হোক অথবা গাঢ় লাল সাথে গোল্ডেন কাজ। সেটা হালকা হোক বা বাড়ি। সাথে মানানসই গহনা। 

৭. গোলাপির সাথে সোনালি কাজ, সোনা রঙের পাড় ও ব্লাউজ এতে আপনি হতে পারেন সবার থেকে আলাদা। 

৮. যদি আপনার সাদাতে কোনো সমস্যা না হয় তাহলে সাদাতেই হতে পারে বাজিমাত।  

ছবি সূত্র: pinterest/girlfriendzstudio7 

ইসি/

 
.



আলোচিত সংবাদ