ভারি শীতের প্রস্তুতিতে, ক্যামেল কোট

ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬

ভারি শীতের প্রস্তুতিতে, ক্যামেল কোট

পরিবর্তন ডেস্ক ১:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০১৯

ভারি শীতের প্রস্তুতিতে, ক্যামেল কোট

এখন খুব একটা শীত না পরলেও সামনে কিন্তু শীতে আসছে। আর আজকাল শীত মানেই ফ্যাশন সিজন। শীত এলেই সবাই ব্যাস্ত থাকে নতুন কিছু দেখাতে। আবার অনেকে ফ্যাশনের সাথে সাথে আরামকে প্রাধান্য দিয়ে থাকেন। কার এবার শীতের জন্য ফ্যাশনেবল আইটেম হিসেবে বেছে নিতে পারেন ক্যামেল কোট। এই কোট নিয়ে থাকতে পারবেন ক্লাসিক এবং স্টাইলিশ। চাইলে বিভিন্ন পোশাকের সঙ্গে পরা যায় ক্যামেল কোট। ফলে এই শীতে ক্যামেল কোট কেনা হবে যে কারো জন্যই একটি সার্থক বিনিয়োগ। ভেতরে যে পোশাকই থাকুক না কেনো উপরে একটি ক্যামেল কোট থাকলে আর ফ্যাশন নিয়ে চিন্তা করতে হবে না।

আপনি চাইলে যেকোনো টি-শার্ট দিয়ে পরতে পারবেন ক্যামেল কোট। সাথে বাটমে জিন্স, গেভাইডিন, লেগিংস যেকোনো একটি চাপিয়ে নিলেই আর চন্তা করতে হবে না। সাথে শীত উপযোগী জুতা, স্যান্ডেল কিছু একটা হলেই হল।

ক্যামেল কোটের সঙ্গে কালো সোয়েটার, কালো জিন্স এবং সবশেষে কালো অ্যাঙ্কেল বুটস। এছাড়া ডেনিম শার্ট এবং কালো জিন্সের সঙ্গেও মানানসই এটি। এছাড়া শুধু সাদা কিংবা কালো জিন্স নয়, ব্লু জিন্সের সঙ্গেও নির্দ্বিধায় পরা যাবে এ কোট।

ডিজাইনারদের কাছেও বেশ প্রিয় ক্যামেল কোট। প্রতিবছরই নানান স্টাইলে দেখা যায় এই কোট। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, ডাবল ব্রেস্টেড স্টাইল, দ্য চাঙ্কি স্টাইল, দ্য স্লিভলেস স্টাইল, দ্য ট্রেঞ্চ স্টাইল প্রভৃতি।

ক্যামেল কোটের সঙ্গে ধূসর, সাদা কিংবা কালো আইটেমগুলো মিলিয়ে পরলে মানাবে ভালো। আর চাইলে এর সঙ্গে যোগ করা যেতে পারে লেপার্ড প্রিন্টের আনুষঙ্গিক আইটেম। যেমন: লেপার্ড প্রিন্টের ক্লাচ ব্যাগ, পাম্প হিল কিংবা একটি স্কার্ফ।

স্টাইলিশ এই আইটেমটি ফ্যাশন বিশ্বে টিকে আছে অনেকদিন ধরেই এবং বর্তমানেও এটি বেশ জনপ্রিয়। বিভিন্ন স্টাইল দেখে নিজের মতো তৈরি করে নিন ক্যামেল কোটের সঙ্গে আপনার প্রিয় আউটফিট।

ইসি/

 

ফ্যাশন: আরও পড়ুন

আরও