সাদা কাপ্তানে 'উমরাওজান'

ঢাকা, ৫ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

সাদা কাপ্তানে 'উমরাওজান'

পরিবর্তন ডেস্ক ১২:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

সাদা কাপ্তানে 'উমরাওজান'

কখনো হুল শাড়িতে, আবার কখনো লাল পাড়ের সাদা শাড়িতে আবার কখনো নীল রঙের শাড়িতে, এক এক সময় এক এক রঙের শাড়িতে তিনি হাজির হন ক্যামেরার সামনে। শাড়ির সঙ্গে থাকে মামানসই গয়না এবং হাতে ব্যাগ। কখনো এলো চুলে আবার কখনো খোপায় ফুল গুজে যেন আরো মোহময়ী হয়ে ওঠেন তিনি। বুঝতেই পারছেন, বলিউডের 'উমরাওজান' অর্থাত রেখার কথাই বলা হচ্ছে।

বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রীর বয়স বাড়লেও, সেটা যে নেহাতই সংখ্যা তার কাছে, তা ভক্তদের সব সময়ই বুঝিয়ে দেন। বিভিন্ন সময় বিভিন্ন ধরনের পোশাক পরে ক্যামেরার সামনে হাজির হন তিনি।

এবার শাড়ি নয়, রেখাকে দেখা গেল সাদা রঙের কাপ্তান পরে। সেই সঙ্গে সাদা রঙের একটি হেডব্যন্ডও ছিল তার মাথায়। ঠোঁটে লাল রঙের লিপস্টিকের সঙ্গে চেখো ছিল মানানসই সানগ্লাস।

সাদা রঙের কাপ্তান পরে সম্প্রতি মণীশ মালহোত্রার শোরুমে হাজির হন রেখা। এরপর মণীশ মালহোত্রার শোরুম থেকে বলিউডের জনপ্রিয় ডিজাইনারের হাত ধরে তাকে বেরিয়ে আসতে দেখা যায়। মণীশ মালহোত্রার শোরুম থেকে যখনই বেরিয়ে আসেন রেখা, তখন তাকে দেখে ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। বয়স বাড়লেও তিনি যে এখনো বলিউডের বর্তমান অভিনেত্রীদের সমানে টক্কর দিতে সক্ষম, তা প্রায় স্পষ্ট করে দেন রেখা।

ইসি/

 

ফ্যাশন: আরও পড়ুন

আরও