রাল্ফ লরেন, প্রিয়াঙ্কার ওয়েডিং গাউনে লুকিয়েছেন রহস্য!

ঢাকা, ৮ জুন, ২০১৯ | 2 0 1

রাল্ফ লরেন, প্রিয়াঙ্কার ওয়েডিং গাউনে লুকিয়েছেন রহস্য!

পরিবর্তন ডেস্ক ১:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯

রাল্ফ লরেন, প্রিয়াঙ্কার ওয়েডিং গাউনে লুকিয়েছেন রহস্য!

বিয়ের পোশাক নিয়ে প্রতিটি মেয়েরই অনেক স্বপ্ন থাকেন। কেমন হবে শাড়ির রঙ, কেমন হবে ডিজাইন, এমন অনেক ধরনের স্বপ্ন। তবে বেশীরভাগ ক্ষেত্রেই মেয়েরা তৈরি করা ডিজাইন বা ডিজাইনারের পছন্দের পোশাক পরে থাকেন। এর মাঝে একটু ভিন্নতা দেখিয়েছেন ডিজাইনার রাল্ফ লরেন। সেটা তিনি করেছেন প্রিয়াঙ্কার চোপড়ার খ্রিষ্টান ওয়েডিং গাউনে। সম্ভবত এটাই প্রথম কোন ওয়েডিং গাউনযেখানে এতো রহস্য ও ভালোবাসা লুকিয়ে আছে।

এটা তো আমরা সবাই জানি যে অধিকাংশ হিন্দু নারীই শিবের মতো বর প্রত্যাশা করেন। অত্যাধুনিকতার বহর থাকলেও মনে মনে সেই প্রত্যাশাই পোষণ করেন রূপালি পর্দার নায়িকারাও। যা স্পষ্ট হল প্রিয়ঙ্কা চোপড়ার খ্রিষ্টান ওয়েডিং-এর গাউন নির্মাতা রাল্ফ লরেনের টুইটে।

ডিজাইনার রাল্ফ লরেন তার টুইটার লেখেন, সাবেক বিশ্ব সুন্দরী ও গায়ক নিক জোনাসের ওয়েডিং সেরেমনি ছিল তার জীবনের অন্যতম স্মরণীর এক মুহূর্ত।

প্রিয়াঙ্কার গাউনে তিনি এমব্রয়ডারির মাধ্যমে ফুটিয়ে তুলেছিলেন কনের পছন্দের জিনিস। যেমন সেখানে সুতার কাজে ফুটে উঠেছিল নিকের নাম, তেমনই ছিল প্রিয়াঙ্কার বাবা, মায়ের নামও।

ওয়েডিং কোটে লেখা হয়েছিল ওম নমো শিবায়। ডিজাইনারের দাবি, এই লেখার মাধ্যেমেই সহজেই বোঝা যায় সাবেক সুন্দরীর পছন্দ, শিকড়ের টান।

রাল্ফ লরেনের টুইটের পরই গ্র্যান্ড ওয়েডিং রিসেপশনের সেই গাউন পরিহিতা প্রিয়াঙ্কার ছবি এখন ভাইরাল। অনেকেই বলছেন, ভারতীয় নারীর মতোই কাজ করেছেন সাবেক সুন্দরী।

অনেকে আবার বলছেন, নিক তার মনের কতো গভীরে তা বোঝাতেই এই অভিনব পদক্ষেপ।

সূত্র: ralphlauren/instagram.com

ইসি/

 

ফ্যাশন: আরও পড়ুন

আরও