ঠোঁট সাজাতে চার কোটি টাকা!

ঢাকা, ৮ জুন, ২০১৯ | 2 0 1

ঠোঁট সাজাতে চার কোটি টাকা!

পরিবর্তন ডেস্ক ৯:৩৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ০৯, ২০১৯

 ঠোঁট সাজাতে চার কোটি টাকা!

ঠোঁট সাজাতে কি কি লাগে? লিপস্টিক, লিপগ্লোস, লিপ লাইনার, লিপ বাম, প্রাইমার। গ্লিটার বা শাইনার। এমনটা কি কখনো শুনেছেন ঠোঁট সাজাতে ব্যবহার হচ্ছে হিরা! জি এখন এমন্টাই হচ্ছে। ঠোঁট সাজাতে ব্যবহার হচ্ছে হিরা। ‘ঠোঁটের সাজ’ বলতে যার লিপস্টিক বোঝেন, তারা ব্যাকডেটেড। লিপ আর্ট এখন এমন জায়গায় পৌঁছেছে যে, তার সঙ্গে তাল রাখাই মুশকিল। সম্প্রতি এমন এক ঠোঁট-সজ্জার খবর উঠে এসেছে, যা তাক লাগিয়ে দিয়েছে সারা বিশ্বের মানুষকে।

অস্ট্রেলিয়ার বিখ্যাত জহুরি সংস্থা রোসেনডর্ফ ডায়ামন্ডস তাদের ৫০তম বর্ষে এমন এক লিপ আর্ট পেশ করছে, যার ইনস্টা-পোস্ট এই মুহূর্তে ভাইরাল।

১২৬টি হিরে দিয়ে সজ্জিত এই ঠোঁট-সজ্জার পিছনে খরচ হয়েছে ৫৪০,৮৫৮.৫৯ মার্কিন ডলার। ভারতীয় অর্থমূল্যে যা ৩.৭৮ কোটি টাকা। এই সজ্জায় ব্যবহৃত হয়েছে ২২.৯২ ক্যারাট ওজনের হিরে।

মেক আপ আর্টিস্ট ক্লেয়ার ম্যাক এই হিরাগুলোকে সেট করেন মডেলের ঠোঁটে। প্রথমে ব্ল্যাক ম্যাট লিপস্টিক ও পরে কৃত্রিম আইল্যাশ লাগানোর আঠা দিয়ে ১২৬টি হিরেকে মডেলের ঠোঁটে সেট করা হয়। পুরো কাজটি করতে সময় লাগে আড়াই ঘণ্টা।

এই চমকে দেওয়া লিপ আর্ট-এর মডেল চার্লি অক্টাভিয়া। বিশ্বের সব থেকে দামি লিপ আর্ট হিসেবে এই প্রকল্পকে স্বীকৃতি দিয়েছে ‘গিনেস বুক অফ রেকর্ডস। খুশি রোসেনডর্ফ ডায়ামন্ডস, খুশি মডেল অক্টাভিয়াও।


সূত্র:guinnessworldrecords.com
ইসি/

 

ফ্যাশন: আরও পড়ুন

আরও