ফ্যাশন বিড়ম্বনা রক্ষায় কিছু টিপস

ঢাকা, শুক্রবার, ২০ জুলাই ২০১৮ | ৫ শ্রাবণ ১৪২৫

ফ্যাশন বিড়ম্বনা রক্ষায় কিছু টিপস

পরিবর্তন ডেস্ক ৬:২০ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৮

print
ফ্যাশন বিড়ম্বনা রক্ষায় কিছু টিপস

ফ্যাশন করতে গেলে অনেক ঝামেলা পোহাতে হয়, এটা নতুন কিছু না। পছন্দ করে নতুন পোশাক কিনে ঠিক যেন ফিট হচ্ছে না? জুতো পরে পায়ে ব্যথা? এই সব ছোটখাট সমস্যা আমাদের প্রায়ই হয়ে থাকে। আর এগুলো সমাধানও করা যায় ছোটখাট কিছু উপায়ে। শুনতে অদ্ভুত লাগলেও ব্যাপারগুলো বেশ সুবিধাজনক।

আপনার কি ঘাম হলে জামায় দাগ হয়ে যায়? বগলের নীচে ভেজা দাগ লজ্জায় ফেলে? সমস্যা মেটাতে পারে প্যান্টি লাইনার। জামার নীচে লাগিয়ে নিন প্যান্টি লাইনার। ঘাম হলে শুষে নেবে। জামায় দাগ হবে না।

নতুন জামা প্রথম বার কেচেই ছোট হয়ে গিয়েছে? কিছু জামাকাপড় কাচলে ছোট হয়ে যায়। বেবি শ্যাম্পু দিয়ে কাচুন। আবার আগের মতো হয়ে যাবে।

বেশিক্ষণ হিল জুতো পরলে পায়ের আঙুলে ব্যথা হয়? টো টেপিং আপনাকে রক্ষা করতে পারে। পায়ের মাঝের আঙুল থেকে শুরু করে তৃতীয় ও চতুর্থ আঙুল পর্যন্ত টেপ লাগিয়ে নিয়ে জুতো পরুন। এভাবে সারা দিন হাঁটলে, দৌড়লেও আঙুলে ব্যথা হবে না।

ডিওডরান্ট শেষ হয়ে গিয়েছে? কম দামি ভদকা কিনে রাখুন বাড়িতে। ঘামের গন্ধ হোক বা জুতোর বোঁটকা গন্ধ, দূর করতে সাহায্য করবে ভদকা।

বলিউড বা হলিউডের অভিনেত্রীরা ফিগারে ক্লিভেজ তৈরি করতে পোশাকের নীচে বুব টেপিং করে থাকেন। এই পদ্ধতি আপনিও ব্যবহার করতে পারেন। অনেক পোশাক ঠিক মতো ফিট করে না। ব্রেস্টের পাশ দিয়ে টেপিং করলে ফিটিং ভালো হয়। দেখতে অনেক স্মার্ট লাগে।

ইসি/

 
.



আলোচিত সংবাদ