প্রজাপতি সাজে লাল গালিচায় ঐশ্বরিয়া

ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

প্রজাপতি সাজে লাল গালিচায় ঐশ্বরিয়া

পরিবর্তন ডেস্ক ১২:১০ অপরাহ্ণ, মে ১৩, ২০১৮

print
প্রজাপতি সাজে লাল গালিচায় ঐশ্বরিয়া

ভারতীয় যত সেলিব্রেটি কানের লাল গালিচায় পায়ের ছাপ রাখুন না কেন, ঐশ্বরিয়ার আগমনে যেন ম্লান হয়ে যায় সব। আর এবারো সেটাই প্রমাণ করে দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

এবার ৭১তম কান চলচিত্র উৎসব ২০১৮-তে তিনি যেন প্রজাপতির সাজে লাল গালিচায় নীলের আভা ছড়িয়ে দিলেন। আর সেই রঙের আভায় বরাবরের মতো মুগ্ধ সবাই।

দীপিকা, কাঙ্গানা, হুমা, মালিকা সবাই হয়তো আগেভাগে এসে প্রদীপের আলোয় ছিলেন। কিন্তু, গতকাল ঐশ্বরিয়া রাই বচ্চন ঠিকই বুঝিয়ে দিলেন, কেন তিনি ঐশ্বরিয়া রাই। আর যাই হোক, কানের লালগালিচায় হাঁটার অভিজ্ঞতা ঐশ্বরিয়ার চেয়ে বেশি তো সর্বভারতে আর কারো নেই।

ঐশ্বরিয়ার গাউনটি একটি প্রজাপতি রূপ ধারণের স্বপ্ন প্রতিফলিত করার জন্য তৈরি করা হয়েছিল। গাউনটির ডিজাইনার মাইকেল সিনকো।

গাউনটি তৈরি করার জন্য ৩,০০০ ঘণ্টারও বেশি সময় লেগেছে তার।

মাইকেল সিনকো বলেছেন, ‘আমরা ঐশ্বরিয়া এবং তার দলের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করেছি, যাতে নিখুঁত ফিট তৈরি করা যায় এবং তার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সামান্য পরিবর্তন করা যায়।’

রূপে, ব্যক্তিত্বে আর আভিজাত্যে ঐশ্বরিয়া যেন ছাড়িয়ে গেলেন বাকি সব বছরকে। ৭১তম কান উৎসব বলে কথা! স্বাভাবিকভাবেই ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে হুলুস্থুল ঐশ্বরিয়ার লাল গালিচা হাঁটা নিয়ে।

গত বছর কান উৎসবের লাল গালিচায় ঐশ্বরিয়া এসেছিলেন রূপকথার রাজকন্যা সিন্ড্রেলার সাজে। সেই গাউনটিও মাইকেল সিনকো ডিজাইন করেছিলেন।

এবার ৪৪ বছর বয়সী ভারতীয় এই অভিনেত্রী শনিবার কান, উৎসবের অনুষ্ঠানে গার্লস অফ দ্য সান চলচ্চিত্রের প্রিমিয়ারে অংশ নেন।

ইসি

 
.


আলোচিত সংবাদ