সমাজ থেকে বিচ্ছিন্ন হলেন মেগান মার্কল

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৭ শ্রাবণ ১৪২৫

সমাজ থেকে বিচ্ছিন্ন হলেন মেগান মার্কল

পরিবর্তন ডেস্ক ৭:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৮

print
সমাজ থেকে বিচ্ছিন্ন হলেন মেগান মার্কল

ব্রিটিশ যুবরাজ প্রিন্স হ্যারি’র সঙ্গে বিয়ের কথা পাকাপাকি হওয়ার পর অনেক সিদ্ধান্তই নিতে হচ্ছে অভিনেত্রী মেগান মার্কলকে। অভিনয় জগতকে তো গুডবাই জানিয়েছেন, এখন সমাজ থেকেও নিজেকে বিচ্ছিন্ন করে ফেললেন।

অবশ্য সমাজের সঙ্গে মেলামেশা সত্যিকার অর্থে এখনও বন্ধ করেননি তিনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন একেবারেই।

মার্কিন সংবাদমাধ্যম স্কাই নিউজ বুধবার এক প্রতিবেদনে জানায়, নিজের ফেসবুক, টুইটার এবং ইন্সট্রাগ্রাম’র একাউন্ট বন্ধ করে দিয়েছেন মেগান। বিষয়টি যে রাজপ্রাসাদের নির্দেশেই তা বুঝতে বাকি নেই কারও।

কেননা রাজপ্রাসাদ থেকেই বলা হয়েছে, ‘যারা এতদিন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অনুসরণ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মেগান।’ একইসঙ্গে এটাও বলা হয়েছে, ‘কিছুদিনের জন্য তিনি এসব অ্যাকাউন্ট চালাবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। পরবর্তীতে মেগান এই ব্যাপারে সিদ্ধান্তের কথা ভক্তদের জানাবেন।’

আসছে মে মাসে ব্রিটিশ রাজ পরিবারে অন্তর্ভূক্ত হওয়ার পর মেগানের লাইফ স্টাইল যে পুরোপুরি বদলে যাবে তার ইঙ্গিত এখনই মিলছে। রাজবধু হিসেবে এরপর অনেক নিয়মে আটকে যাবেন এই অভিনেত্রী।

অবশ্য সবার মাঝ থেকে উধাও হবেন না মেগান। কিন্তু তার দেখা পেতে রাজকীয় লাল ফিতে আর কখনই পেরিয়ে যেতে পারবে না সাধারণ মানুষ।

তবে মেগানের অন্তর্ধানে হতাশ সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের জন্য কিছুটা আশার বাণী রয়েছে। ব্রিটিনের কিংস্টন প্যালেসের অফিসিয়াল টুইটার পেজে তার জীবন চিত্র নিয়মিতই দেখতে পারবেন সবাই।

কেবিএ

 
.



আলোচিত সংবাদ