চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার ঈদ পুনর্মিলনী ও বার্ষিক বনভোজন

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ ১৪২৫

চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার ঈদ পুনর্মিলনী ও বার্ষিক বনভোজন

পরিবর্তন প্রতিবেদক ৮:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৮, ২০১৮

চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার ঈদ পুনর্মিলনী ও বার্ষিক বনভোজন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার উদ্যোগ দিনব্যাপী নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে শনিবার হয়ে গেলো ঈদ পুনর্মিলনী ও বার্ষিক বনভোজন। সিডনির ডলস পয়েন্ট বিচে সকাল ১১টায় শুরু হয়ে অনুষ্ঠান চলে বিকেল ৫টা পর্যন্ত।

স্বাগত বক্তব্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য শাহাদাত রিয়াদ। এরপর বক্তব্য রাখেন অপর তিন কার্যনির্বাহী সদস্য আশিকুর রহমান, শামীম শামসুজ্জামান ও মোস্তাফিজুর রহমান।

সংগঠনের কার্যক্রমের অগ্রগতি অবহতি করে শাহাদাত রিয়াদ বলেন, নিউ সাউথ ওয়েলস রাজ্য সরকারের ফেয়ার ট্রেডিং ডিপার্টমেন্ট থেকে ইতোমধ্যে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নামে রেজিস্ট্রেশন নেয়া হয়েছে। চূড়ান্ত করা হয়েছে খসড়া সংবিধান।

অ্যাসোসিয়েশনের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে আশিকুর রহমান বলেন, সংগঠনের মাধ্যমে শিগগিরই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি চালু করা হবে।

এরপর অ্যাসোসিয়েশনের সদস্যদের ছেলে মেয়েদের জন্য ফেইস পেইন্টিংয়ের আয়োজন করা হয়। পরিচালনা করেন চিত্রশিল্পী নায়লা হুমায়রা।

দুপুরের খাবারের পর প্রখ্যাত সংগীত শিল্পী অভিজিৎ বড়ুয়া ও স্বপ্ন ব্যান্ডের গিটার বাদক দিব্য জ্যোতি বড়ুয়ার পরিবেশনায় পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এরপর অনুষ্ঠিত হয় র‍্যাফেল ড্র। কার্যনির্বাহী সদস্যরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ড. আসিফুল আলম, আরিফ এ হক, মিজানুর রহমান, আলী অজগর, মো রহমত উল্লাহ, মাহমুদুল হাসান খান, আল মামুন, মো জয়নুল আবেদীন, মো মিজানুর রহমান, মাহবুবুল হোসেন, আব্দুল্লাহ আল মামুন হাওলাদার, তানজিয়া মমতাজ, উম্মে হাজেরা লাকি, পাপড়ি বড়ুয়া, একরামুল হক মিলাদ, তানজিলা তাজনিন চৌধুরী, শাহীন আক্তার, মো. আতিকুর রহমান, রাফিজা বেগম ও তৌফিক।

এএল/