নখ কাটতে ভয়, ‘নাটক’ করল কুকুর!

ঢাকা, শনিবার, ৯ নভেম্বর ২০১৯ | ২৪ কার্তিক ১৪২৬

নখ কাটতে ভয়, ‘নাটক’ করল কুকুর!

পরিবর্তন ডেস্ক ১২:০৭ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৯

নখ কাটতে ভয়, ‘নাটক’ করল কুকুর!

কুকুর, বেড়ালের নখ কাটার সময় যে কতো ঝক্কি পোহাতে হয়, তা যাদের বাড়িতে পোষ্য আছে তারা ভালো করেই জানেন। নখ কাটার সময় সারা বাড়িময় ছুটে বেড়ানো, খাটের নিচে লুকিয়ে পড়া বা চিত্কার করার মতো এমন আরো কতো কী না করতে থাকা ওরা। কিন্তু তাই বলে একেবারে অজ্ঞান হয়ে পড়ে যাওয়ার অভিনয়! বিশ্বাস হচ্ছে না! এমনই একটি ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কেন এই ভিডিও এভাবে ভাইরাল হল জানেন? ভিডিওয় দেখা যাচ্ছে, একটি পিটবুল প্রজাতির কুকুরের নখ কাটার জন্য তার থাবাটা নিজের হাতে তুলে নিচ্ছেন এক মহিলা। ওই মহিলার অন্য হাতে ধরা রয়েছে একটি নেল কাটার। নেল কাটার পিটবুলের থাবার দিকে এগিয়ে নিয়ে যেতেই একেবারে ‘ফিল্মি’ কায়দায় অজ্ঞান হয়ে কাত হয়ে মেঝেতে পড়ে যাওয়ার অভিনয় করল সে। চার পা শূন্যে তুলে উল্টে পড়ে থাকল পিটবুলটি।

টুইটারে একটি ভিডিও পোস্ট করা হয় ‘রাশোনা’ নামের একটি অ্যাকাউন্ট থেকে। মাত্র ১৮ সেকেন্ডের এই ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ৬০ লক্ষ মানুষ দেখেছেন। পোস্টটি শেয়ার বা রিটুইট করা হয়েছে ১ লক্ষ ৩৬ হাজার বারেরও বেশি। কুকুরের এই অসাধারণ ‘নাটক’-এ মুগ্ধ নেটিজেনরা। তাই ভিডিওটির ভিউ আর শেয়ারও বাড়ছে হুড়মুড়িয়ে।

ভিডিও লিংক...

ইসি/ 

 

 

 

বিচিত্র জগত: আরও পড়ুন

আরও