তুলসী গাছে ফুটলো জবা ফুল

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

তুলসী গাছে ফুটলো জবা ফুল

টাঙ্গাইল প্রতিনিধি ১২:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ০৪, ২০১৯

তুলসী গাছে ফুটলো জবা ফুল

টাঙ্গাইলের কালিহাতীতে এক বাড়িতে তুলসী গাছে জবা ফুল ফুটেছে। আর এতে এলাকাতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উপজেলার এলেঙ্গা পৌরসভার বানিয়াবাড়ী গ্রামে বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। আর এটি দেখতে ভিড় করছেন অসংখ্যা মানুষ।

জানা যায়, বানিয়াবাড়ী (সাহাপাড়া) গ্রামে মধুসুধন সাহার বাড়িতে একটি তুলসী গাছে বৃহস্পতিবার সকালে জবা ফুলের একটি কলি দেখা যায়। ঘটনাটি ছড়িয়ে পড়লে এলেঙ্গাসহ আশেপাশের এলাকা থেকে হাজার হাজার মানুষ তুলসী গাছটিকে দেখার জন্য তার বাড়িতে ভিড় জমাতে শুরু করে। রাত বাড়ার সাথে সাথে ভিড় আরও বেশি বাড়তে থাকে। এক পর্যায়ে ভিড় সামলাতে গভীর রাতে বাড়ির গেটটি বন্ধ করে দেওয়া হয়।

শুক্রবার ভোর থেকে শুরু হয় আবারও দর্শানার্থীদের সমাগম। সরজমিনে দেখা যায়, কলিটি ফুটে একটি নোলক জবাতে পরিণত হয়েছে, যার ভেতরে লাল রঙ এবং বাইরে সাদা রঙ।

বাড়ির মালিক মধুসুধন সাহার ছোট ছেলে সঞ্জিব চন্দ্র সাহা বলেন, ঘটনাটি অবশ্যই অলৌকিক। তবে তাদের বাড়িতে এর আগে কখনো এরকম ঘটনা আর ঘটেনি।

কৌতুহলী দর্শনার্থীরা জানান, এই অলৌকিক ঘটনাটি দেখার জন্যই তারা দূর থেকে এসে বাড়িতে ভিড় জমিয়েছে।

বানিয়াবাড়ী গ্রামের কলেজছাত্র জয় চক্রবর্তী বলেন, বৃহস্পতিবার রাত থেকে গাছটিকে দেখার জন্য গ্রামে অনেক লোকজন আসছে। তবে এই অলৌকিক ঘটনার সাথে ধর্মের কোন সম্পর্ক নেই বলেও তিনি জানান।

এএএন/এফএ 

 

বিচিত্র জগত: আরও পড়ুন

আরও