আপেল ফলের সঙ্গে আইফোন গুলিয়ে ফেললেন সঞ্চালিকা

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

আপেল ফলের সঙ্গে আইফোন গুলিয়ে ফেললেন সঞ্চালিকা

পরিবর্তন ডেস্ক ১০:২০ অপরাহ্ণ, জুলাই ০৮, ২০১৯

আপেল ফলের সঙ্গে আইফোন গুলিয়ে ফেললেন সঞ্চালিকা

একটি লাইভ অনুষ্ঠানে আইফোন নির্মাতা বৃহৎ প্রযুক্তি প্রতিষ্ঠানের সঙ্গে আপেল ফল গুলিয়ে ফেলে নেটিজেনদের হাসির খোরাক হয়েছেন পাকিস্তানের এক টিভি সঞ্চালিকা।

দুই বছরের ভিডিওটি সাংবাদিক নাইলা ইনায়াত টুইটারে শেয়ার করার পর সেটি সম্প্রতি ভাইরাল হয়ে যায়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, পাকিস্তানের একটি চ্যানেলে এক প্যানেলিস্ট তুলনা টানতে গিয়ে অ্যাপেল সংস্থার কথা বলেন। এদিকে সঞ্চালিকা মনে করেন তিনি ফল আপেলের কথা বলছেন। দুজনের এই ভুল বোঝাবুঝির ক্লিপিংসহ ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। টুইটারে শেয়ার হতেই নেটিজেনরা সঙ্গে সঙ্গে বিষয়টি নিয়ে মজা করতে শুরু করেন।

ওই পাক টিভি চ্যানেলের স্টুডিওতে দেশের অর্থনীতি আলোচনায় বসেছিলেন সঞ্চালিকা এবং এক বিশিষ্ট ব্যক্তিত্ব। তিনি অর্থনৈতিক পরিকাঠামোর দুর্বলতার কথা বলতে গিয়ে বলেন, এখন পাকিস্তানের অর্থনীতির যা দশা তার থেকে অ্যাপেল ইনকর্পোরেটেডের আয় বেশি।

এদিকে সঞ্চালিকা ভেবে নেন, আলোচনায় অংশগ্রহণকারী আপেল নিয়ে কথা বলছেন। সঙ্গে সঙ্গে তিনি বলে ওঠেন, হ্যাঁ, শুনেছি আপেলের দাম বেড়েছে!

বুদ্ধিমান প্যানেলিস্ট সঙ্গে সঙ্গে সামলে নিয়ে বলেন, সে তো বটেই। তবে আমি আইফোন প্রস্তুতকারি সংস্থা অ্যাপেলের কথা বলছি। সঞ্চালিকাও হেসে ফেলে নিজের ভুল স্বীকার করে আলোচনা এগিয়ে নিয়ে যান। কিন্তু, ততক্ষণে কেলেঙ্কারি যা হওয়ার তা তো হয়েই গেছে।

প্রসঙ্গত, এর আগে পাক মন্ত্রী শওকত ইউসুফজাইয়ের ফেসবুক লাইভের সময় সেখানে ক্যাট ফিল্টার বসিয়ে দিয়েছিল কেউ। একদম বেড়ালের মতো দেখতে হওয়ায় জনতা সঙ্গে সঙ্গে তার স্ক্রিনশট নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়। সেটা নিয়েও বেশ হইচই হয়েছিল।

এমআর/এইচআর

 

বিচিত্র জগত: আরও পড়ুন

আরও