স্ত্রীর পায়ে সাপের মোজা, না বুঝে পা ভেঙ্গে দিলেন স্বামী

ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

স্ত্রীর পায়ে সাপের মোজা, না বুঝে পা ভেঙ্গে দিলেন স্বামী

পরিবর্তন ডেস্ক ৯:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ০৯, ২০১৯

স্ত্রীর পায়ে সাপের মোজা, না বুঝে পা ভেঙ্গে দিলেন স্বামী

নতুন ধরনের ফ্যাশন করতে গিয়ে বিপত্তিতে পড়লেন এক নারী। সাপের মতো দেখতে এক ধরনের মোজা পরে শুয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎ দেখে সেটা বুঝতে না পেরে ব্যাট দিয়ে সাপ মারতে গিয়ে তার পা-ই ভেঙ্গে ফেলেন নারীর স্বামী।

ভারতের আনন্দবাজার পত্রিকা বুধবার জানায়, ওই নারীর বিচিত্র পোশাকের শখ। তাই নানা রকম শৌখিন পোশাক বাড়িতে এনে সেগুলো ট্রায়াল দিতেন। সেই পোশাক পরে বিভিন্ন ভঙ্গিতে ছবিও তুলতেন। কিন্তু ওই শখই চরম বিপত্তি ডেকে আনে।

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল ওঠে। নেটিজেনদের অনেকে আবার দুঃখ প্রকাশও করেছেন।

অস্ট্রেলিয়ার বাসিন্দা ওই মহিলা সাপের চামড়ার মতো একটি পোশাক কিনে নিয়ে আসেন। পা পর্যন্ত ঢাকা সেই পোশাক। সেটা পরে সারা দিন নানা ছবিও তোলেন। পোশাকটি এতই পছন্দের ছিল যে মহিলা সেটা পরেই রাতে শুয়ে পড়েন। গায়ে চাদর ঢাকা দেওয়া ছিল তার। তবে পা দুটো চাদরের বাইরেই ছিল।

মহিলার স্বামী ফিরে এসে শোয়ার ঘরে ঢুকেই চমকে যান। শোয়ার ঘরে টিম টিম করে আলো জ্বলছিল। সেই কম আলোতেই তার স্ত্রীর পা দুটোকে ভেবেছিলেন সাপ। আর বিন্দুমাত্র দেরি করেননি তিনি। ঘরের কোণেই রাখা বেসবলের ব্যাট দিয়ে প্রচণ্ড জোরে আঘাত করেন স্ত্রীর পা দুটোর উপর। স্ত্রী যন্ত্রণায় চিত্কার করে উঠতেই ভুল ভাঙে তার। ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছিল। রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। পা ভেঙে যায় মহিলার।

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নানা রকম প্রতিক্রিয়া আসে। ছবিটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেখানে লেখা হয়—মহিলারা সাবধান! শৌখিন পোশাকের শখ থাকলেও ভুলেও কোনও পশুর চামড়ার রঙের পরবেন না। যতই স্টাইলিশ দেখতে হোক না কেন! তা হলে এই মহিলার মতো আপনারাও ভুলের শিকার হতে পারেন।

এমআর/এসবি