দুই গ্লাস পানি এনে ওয়েটার পেলেন ১০ হাজার ডলার বখশিশ!

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

দুই গ্লাস পানি এনে ওয়েটার পেলেন ১০ হাজার ডলার বখশিশ!

পরিবর্তন ডেস্ক ৫:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮

দুই গ্লাস পানি এনে ওয়েটার পেলেন ১০ হাজার ডলার বখশিশ!

কেবল দুই গ্লাস পানির এনে দেয়ার জন্য একটি রেস্তোরাঁর ওয়েটারকে ১০ হাজার ডলার বখশিশ দিয়ে চমকে দিয়েছেন একজন খদ্দের। উদার হস্তে দেয়া টিপের পাশে রাখা একটি চিরকুটে তিনি লিখে রেখে যান, ‘উপাদেয় পানির জন্য ধন্যবাদ’।

মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজ জানায়, নর্থ ক্যারোলিনা গ্রিনভিলের সাপ ডগস রেস্তোরাঁর অ্যালেইনা কাস্টার ওই ভাগ্যবতী ওয়েটার।

‘আমার এটা সত্যি বলে বিশ্বাসই হচ্ছিল না। আমি হাতে নিয়ে দেখি ১০০ ডলারের বিশাল এক বাণ্ডিল। আমার মনে হচ্ছিল কেউ আমার সঙ্গে মজা করছে,’ দ্য নিউজ অ্যান্ড অবজারভারকে বলেন কাস্টার।

পরে অবশ্য দেখা যায় ওটা নিছক কোনো উদার খদ্দেরের দেয়া বখশিশ ছিল না। মিস্টার বিস্ট নামের একজন বিখ্যাত ইউটিউবার ওই বখশিশ রেখে যান।

ইউটিউবে মিস্টার বিস্টের প্রায় ৮৯ লক্ষ ফলোয়ার রয়েছে। রেস্তরাঁর টেবিলে বখশিশ রেখে যাওয়ার সময় তিনি আরও দুই জনকে ভিতরে রেখে যান কাস্টারের প্রতিক্রিয়া ভিডিও করার জন্য। পরে তিনি তার সহযোগীদের সঙ্গে যোগ দিতে ফিরে এলে কাস্টার তাদের সবাইকে খুশিতে জড়িয়ে ধরেন।

‘এই টাকাটা পাওয়াতে খুবই সৌভাগ্যশালী মনে হচ্ছে নিজেকে। সাপ ডগসে আমরা যারা কাজ করি তাদের বেশিরভাগই কলেজের ছাত্রছাত্রী। এরা সবসময় টাকার টানাটানিতে ভুগে। আমরা সবাই মিলে এটা ভাগ করে নিয়েছি। এতে অনেকের উপকার হয়েছে,’ বলেন তিনি।

সাপ ডগস রেস্তোরাঁ টাকাসহ কাস্টারের ঘটনাটি ফেসবুকে শেয়ার করার পর অসংখ্য মানুষ মিস্টার বিস্টকে সাধুবাদ জানান। তবে এই প্রতিবেদন প্রকাশ করা পর্যন্ত মিস্টার বিস্টের ইউটিউব একাউন্টে কাস্টারের প্রতিক্রিয়ার ভিডিওটি আপলোড করা হয়নি।

এমআর/এএসটি