ডিপজল ও মৌসুমী সম্পর্কে মিম বললেন…

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | ১ অগ্রহায়ণ ১৪২৫

ডিপজল ও মৌসুমী সম্পর্কে মিম বললেন…

মাসুম আওয়াল ৬:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৭

ডিপজল ও মৌসুমী সম্পর্কে মিম বললেন…

নাটক থেকে সিনেমায় আসা বিদ্যা সিনহা মিম বর্তমানে ঢালিউডের অন্যতম ব্যস্ত নায়িকা। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন, পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। প্রথমবারের মতো মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের সিনেমাটির শুটিং।

এই সিনেমায় মিমের দুলাভাই হচ্ছেন ডিপজল, বোনের চরিত্রে মৌসুমী ও বিপরীতে থাকছেন বাপ্পী। আর দুই প্রজন্মের দুই জুটিকে এক করছেন মনতাজুর রহমান আকবর। ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে মহরত। পরদিন শুটিং ফ্লোরে যাবে ‘দুলাভাই জিন্দাবাদ’।

মিম পরিবর্তন ডটকমকে বললেন, ‘সিনেমার গল্পটি শোনার পর থেকেই আমি এক্সাইটেড। গল্প খুব ভালো লেগেছে। এই ধরনের গল্প ও ক্যারেক্টারে আগে কখনই অভিনয় করা হয়নি।’

দুলাভাই হিসেবে ডিপজল কেমন? এ প্রসঙ্গে মিম বললেন, “সবাই জানেন অনেক জনপ্রিয় একজন অভিনেতা তিনি। ‘চাচ্চু’র মতো সুন্দর সিনেমা উপহার দিয়েছেন। আশা করছি এ সিনেমাটিও ভালো কিছু হবে।”

অন্যদিকে বড় বোন চরিত্রের মৌসুমী প্রসঙ্গে বলেন, “তার সঙ্গে কাজের অভিজ্ঞতা অনেক ভালো। এর আগে আমরা ‘তারকাঁটা’য় একসঙ্গে অভিনয় করেছি। তবে ওই সিনেমাতে আমার বোনের চরিত্রে ছিলেন না আপু। তিনি আমাকে অনেক পছন্দ করেন, আদর করেন। আশা করি অনেক মজা করেই শুটিং করতে পারব।”

‘দুলাভাই জিন্দাবাদ’ প্রযোজনা করছে মনোয়ার হোসেন ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠান অমিবনি কথাচিত্র। পরিকল্পনা মতো সবকিছু এগুলো চলতি বছরেই সিনেমাটি মুক্তি পাবে।

এএ/ডব্লিউএস