এবার ওয়েব ফিল্মে আসছে তাহসান-মিম জুটি

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

এবার ওয়েব ফিল্মে আসছে তাহসান-মিম জুটি

পরিবর্তন ডেস্ক ১১:৩২ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৯

এবার ওয়েব ফিল্মে আসছে তাহসান-মিম জুটি

তাহসান ও বিদ্যা সিনহা মিম এখন বড় পর্দা ও অনলাইনে কাজ করছেন বেশ ভালোভাবেই। গান, কনসার্ট ও অভিনয়ে ভীষণ ব্যস্ত তাহসান খান।

অন্যদিকে গত মাসে মুক্তি পেয়েছে বিদ্যা সিনহা সাহা অভিনীত ‌‘সাপলুডু' চলচ্চিত্র। আগামী মাসে নতুন আরও একটি চলচ্চিত্রে কাজ করবেন। এই দুই তারকা এবার আসছেন ওয়েব ফিল্মে।

তবে অনলাইনের এ চলচ্চিত্রটির নাম চূড়ান্ত হয়নি। পরিচালনা করছেন মিরাজ।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘চলচ্চিত্রটি মূলত অনলাইনের জন্য নির্মিত হচ্ছে। গতকাল থেকে কাজ শুরু করেছি। তবে ঠাণ্ডায় আমি কুপোকাত। একটু অসুস্থ হয়ে পড়েছি। ৩০ তারিখের মধ্যেই এর কাজ শেষ হবে।’

এ বিষয়ে তাহসান বলেন, ‘আগে দেখতাম ভক্তরা আমার কাছে গানের সংখ্যা হিসাব করে পাঠাতেন। কিছুদিন আগে এক ভক্ত নাটকের তালিকা করে পাঠায়। তখনই বুঝলাম আমি অভিনয়ের শতকের দ্বারপ্রান্তে। ওয়েব ফিল্মটি আমার ১০১তম কাজ। এখন এর শুটিং চলছে। এটির গল্প বেশ সুন্দর।’

তাহসান এর আগে মুহম্মদ মোস্তফা কামাল রাজের 'যদি একদিন' চলচ্চিত্রে কাজ করেছিলেন। নতুন কাজটির মাধ্যমে প্রথমবারের মতো ওয়েব ফিল্মে অভিনয় করছেন এই গায়ক-নায়ক।

অন্যদিকে মিম জানান, ওয়েব ফিল্মের কাজ শেষ হলেই একই নির্মাতার চলচ্চিত্র ‘ইত্তেফাক’-এ অভিনয় করবেন তিনি। আগামী ১৫ নভেম্বর সিলেটে শুরু হবে এর শুটিং।

এআরই

 

 

ঢালিউড: আরও পড়ুন

আরও