ব্যক্তি জীবনে নায়কবিহীন শাকিবা (ভিডিও)

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

ব্যক্তি জীবনে নায়কবিহীন শাকিবা (ভিডিও)

সীমান্ত বাধন চৌধুরী ৮:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৯

চিত্রনায়িকা শাকিবা। পুরো নাম শাকিবা বিনতে আলী। ২০০৫ সালে চলচ্চিত্রে তার অভিষেক। প্রায় চল্লিশটি ছবিতে অভিনয় করেন তিনি। এরপর ঢালিউড সিনেমায় দীর্ঘ বিরতি শাকিবার।

সিনেমায় তার অনেক নায়ক থাকলেও ব্যক্তি জীবনে তিনি এখনো নায়কবিহীন। প্রেম, বিয়ে সব উপরওয়ালার হাতে বলে তিনি মন্তব্য করেন। এসব বিষয়ে শাকিবার আন্তরিক আলাপচারিতা পরিবর্তন ডটকমের সঙ্গে।

সাক্ষাৎকার নিয়েছেন সীমান্ত বাধন চৌধুরী।

পরিবর্তন ডটকমকে তিনি জানালেন, দীর্ঘ বিরতির পর চলচ্চিত্র অঙ্গনে আবার নতুনভাবে কাজ শুরু করেছেন শাকিবা। এ সুযোগে নিজের পড়াশোনা শেষ করেন তিনি।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে করেন বিবিএ ও এমবিএ। এরই মাঝে দীর্ঘ বিরতির পর আবার শুরু করেন সিনেমার কাজ। হাতে রয়েছে চারটি ছবির কাজ। কলকাতায়ও বেশকটি ছবির কথা চলছে।

চলচ্চিত্রে তার কাজের শুরুটা মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘ভণ্ড নেতা’ ছবির মাধ্যমে হলেও মূলত তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবির নাম একই পরিচালকের ‘জীবনের গ্যারান্টি নাই’।

এই ছবিতে শাকিবার বিপরিতে নায়ক হিসেবে অভিনয় করেন আমিন খান। এরপর অনেক খ্যাতিমান শিল্পীর বিপরিতে প্রায় চল্লিশটি ছবিতে কাজ করেন।

শাকিবা বলেন, যা খুশি তা কাজ আর নয়। ভবিষ্যতে বেছে বেছে কাজ করতে আগ্রহী। প্রেম, বিয়ে সব উপরওয়ালার হাতে। দর্শক ভক্তদেরই ভালোবাসি।

এসবিসি/এইচআর

 

ঢালিউড: আরও পড়ুন

আরও