মেয়ের মা হলেন সালমা

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

মেয়ের মা হলেন সালমা

পরিবর্তন ডেস্ক: ১:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৭, ২০১৯

মেয়ের মা হলেন সালমা

সালমা আক্তার টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত সঙ্গীত বিষয়ক প্রতিযোগীতা 'ক্লোজআপ - তোমাকেই খুঁজছে বাংলাদেশ'-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী। তিনি ঐতিহ্যগত লোক গীতি গাইতে পছন্দ করেন।

জনপ্রিয় এই সংগীত শিল্পী আবারও কন্যা সন্তানের মা হয়েছেন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে মেয়ের ছবি দিয়ে সবার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দোয়া চেয়েছেন এ শিল্পী। মেয়ের নাম রাখা হয়েছে সাফিয়া নূর। মা ও কন্যা দুজনই সুস্থ আছেন।

সালমা বলেন, আমি ও মেয়ে সাফিয়া নূর দুজনই ভালো আছি। এই অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মতো না। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন। গত বছরের মাঝামাঝিতে সানাউল্লাহ নূর সাগরের সঙ্গে বিয়ে হয় সালমার। সাগর বসবাস করেন লন্ডনে।

সেখানেই সালমার সঙ্গে পরিচয় ও সম্পর্কের সূত্রপাত। এটি তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে। ৩১ ডিসেম্বর লোকগানের এই শিল্পী পারিবারিকভাবে বিয়ে করেন সানাউল্লাহ নূরে সাগরকে। তিনি ঢাকা জজ কোর্টের এ্যাডভোকেট। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন।

উল্লেখ্য, ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম। সাংসারিক দ্বন্দ্বের কারণে ২০১৬ সালের ২০ নভেম্বরে তাদের বিচ্ছেদ হয়।

জিজাক/

আরও পড়ুন...
ফের মা হচ্ছেন কণ্ঠশিল্পী সালমা

 

ঢালিউড: আরও পড়ুন

আরও