সাইমন অহনা জু‌টি আস‌ছে ১৪ অক্টোবর

ঢাকা, রবিবার, ২১ অক্টোবর ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫

সাইমন অহনা জু‌টি আস‌ছে ১৪ অক্টোবর

পরিবর্তন প্রতিবেদক ৬:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০১৬

সাইমন অহনা জু‌টি আস‌ছে ১৪ অক্টোবর

ঢাকাই সি‌নেমার এই  সম‌য়ের আলো‌চিত নায়ক সাইম‌ন ও ছোটপর্দার জন‌প্রিয় অভি‌নেত্রী অহনা রহমান জু‌টি বড়পর্দায় হা‌জির হ‌তে যা‌চ্ছেন আগামী ১৪ অক্টোবর।

গুণী নির্মাতা  পিএ কাজল এই দুই তারকাকে একসঙ্গে নিয়ে নির্মাণ করেছেন ‘চোখের দেখা’ নামের চলচ্চিত্র। ছবিটি এরই মধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে।

পরিচালনার পাশাপাশি ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্যও করেছেন পিএ কাজল। তিনি জানান, একটি রোমান্টিক গল্পের ছবি ‘চোখের দেখা’।

ছ‌বি প্রস‌ঙ্গে নির্মাতা ব‌লেন, জু‌টি‌কে নি‌য়ে দর্শক‌দের ভা‌লো কিছু উপহার দি‌তে পার‌ব এই বিশ্বাস থে‌কেই তা‌দের এক ক‌রে‌ছি। বেশকিছু চমক আছে, যা দর্শকরা উপ‌ভোগ কর‌বেন। সবাইকে হ‌লে গিয়ে ছ‌বি‌টি দেখার আমন্ত্রণ।

এ প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন বলেন, ‘চলচ্চিত্রটির গল্পে দর্শক ব্যতিক্রম কিছু পাবেন। আমার অন্যান্য চলচ্চিত্রের চেয়ে এতে আরো বেশি সচেতন হয়ে অভিনয় করেছি। কারণ এখানে আমাকে একটি চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে।’

অহনা বলেন, চোখের দেখার গল্পটি আমার কাছে চমৎকার লেগেছে। এখানে আমার চরিত্রের নাম রোজ। একজন অন্ধ মেয়ে হিসেবে এখানে অভিনয় করেছি। আমার বিশ্বাস ‘চোখের দেখা’ দর্শকদের মনের মতো একটি চলচ্চিত্র হবে।

সাইমন-অহনা ছাড়াও এ ছবির আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শামস সুমন ও শতাব্দী ওয়াদুদ। কুশলী মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি শতাধিক হলে মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন পরিচালক পি এ কাজল।

এএ/এইচএসএম