দ্বিতীয় জানাজা শেষে নিজ গ্রামের পথে মমতাজউদদীন আহমদের মরদেহ

ঢাকা, ১০ জুলাই, ২০১৯ | 2 0 1

দ্বিতীয় জানাজা শেষে নিজ গ্রামের পথে মমতাজউদদীন আহমদের মরদেহ

পরিবর্তন ডেস্ক: ২:১৯ অপরাহ্ণ, জুন ০৩, ২০১৯

দ্বিতীয় জানাজা শেষে নিজ গ্রামের পথে মমতাজউদদীন আহমদের মরদেহ

প্রয়াত নাট্যকার, নির্দেশক ও অভিনেতা অধ্যাপক মমতাজউদদীন আহমদের দ্বিতীয় নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। রোববার রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মমতাজউদদীন আহমদ। জানাজার পর অধ্যাপক মমতাজউদদীন আহমদকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন সর্বস্তরের মানুষ। 

আজ সোমবার সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে তার দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়। এর আগে রূপনগরের বাসার পাশে মদিনা মসজিদে তার প্রথম জানাজা সম্পন্ন হয়।

দ্বিতীয় জানাজা শেষে মমতাজউদদীনের মরদেহ তার গ্রামের বাড়ি চাঁপাইনবাগঞ্জের ভোলাহাট উপজেলার হাবিবপুর নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে বাবার কবরের পাশে চিরশায়িত করা হবে তাকে।

ঢাবিতে তার জানাজার নামাজে অংশ নেন শিক্ষাবিদ ও সংগঠক অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান, নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশীদ, সালাহউদ্দিন লাভলু প্রমুখ।

জিজাক/

আরও পড়ুন...
আইসিইউতে মমতাজউদদীন আহমদ
নাট্যকার মমতাজউদদীন আর নেই

 

ঢালিউড: আরও পড়ুন

আরও