ঈদের আগেই ইরান যাচ্ছেন অনন্ত-বর্ষা

ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ৫ আষাঢ় ১৪২৬

ঈদের আগেই ইরান যাচ্ছেন অনন্ত-বর্ষা

বিনোদন ডেস্ক: ৪:১৩ অপরাহ্ণ, জুন ০২, ২০১৯

ঈদের আগেই ইরান যাচ্ছেন অনন্ত-বর্ষা

‘দিন: দ্য ডে’ নিয়ে ব্যস্ত রয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা। ঈদের আগেই ইরানে উড়াল দিচ্ছেন এ তারকা জুটি। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় ‘দিন: দ্য ডে’ নির্মাণ করছেন অনন্ত জলিল। ছবিটি পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম।

ছবিটির বেশকিছু অংশের শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে বাংলাদেশ ও ইরানে। আবারও নতুন করে শুরু হবে এর দৃশ্যায়ন। সে জন্য ছবির বাংলাদশি ইউনিট নিয়ে আবারও ইরান যাচ্ছেন অনন্ত জলিল। তার সঙ্গে নায়িকা বর্ষাসহ বাংলাদেশের ১৫ জনেরও অধিক একটি দল ইরান যাচ্ছে বলে জানিয়েছেন অনন্ত। তাই ইরানেই কাটবে অনন্ত-বর্ষার ঈদ। তাদের সঙ্গে যাবে তাদের দুই পুত্রও।

চিত্রনায়ক ও প্রযাজক অনন্ত জলিল জানান, ঈদের আগেই  আগামী ৪ জুন ‘দিন দ্য ডে’র টিম নিয়ে ঢাকা ছাড়বেন তারা। সপ্তাহখানেকের শুটিংয়ের মধ্যে ইউনিটের সদস্যদের সঙ্গেই ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবেন এ জুটি।  এ লটে ‘দিন: দ্য ডে’ ছবির ৭৫ ভাগ শুটিং শেষ হবে।ইরানের অংশের শুটিং শেষে তুরস্কে পাড়ি দেবেন তারা। দিন ঈদের দিন পনের পর দেশে ফিরবেন।

মূলত ঈদের ছুটি কাজে লাগিয়ে তিনি ছবিটির শুটিং শেষ করতে চাইছেন। সব কাজ শেষ করে চলতি বছরই ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন অনন্ত।

প্রসঙ্গত, মার্চ মাসের শেষের দিকে ইরানে ‘দিন : দ্য ডে’ ছবির শুটিং শুরু করেছিলেন অনন্ত। কিন্তু সেখানে শুটিং চলাকালীন উটের পিঠ থেকে পড়ে আহত হওয়ার কারণে তিনি দেশে ফিরেন।

এরপর সুস্থ হয়ে বাংলাদেশের কাজটুকু শেষ করে নেন। ছবিটি পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। এটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।

ওএস/জেডএস/