সর্বোচ্চ পারিশ্রমিক পাচ্ছেন মিম

ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ৫ আষাঢ় ১৪২৬

সর্বোচ্চ পারিশ্রমিক পাচ্ছেন মিম

পরিবর্তন ডেস্ক: ৩:০৬ অপরাহ্ণ, জুন ০১, ২০১৯

সর্বোচ্চ পারিশ্রমিক পাচ্ছেন মিম

বিদ্যা সিনহা মিম একাধারে মডেল, অভিনেত্রী এবং লেখিকা । লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় তিনি প্রথম-স্থান লাভ করেন। একই বছরে হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়।

এরপর ‘আমার প্রাণের প্রিয়া’, ‘জোনাকির আলো’, ‘তারকাঁটা’, ‘সুইটহার্ট’, ‘ভালোবাসা এমনই হয়’, ‘দুলাভাই জিন্দাবাদ’ সহ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন তিনি।

এবার সিনেমার নাম ঠিক না হওয়া নতুন একটি ছবিতে ১২ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যা ঢালিউডের কোনো অভিনেত্রীর জন্য সর্বোচ্চ পারিশ্রমিক। ঈদের পর থেকে শুরু হবে ছবিটির শুটিং।

সিনেমাটির অন্য অভিনেতা-অভিনেত্রী ও পরিচালকের নাম এখনই জানাতে চান না অভিনেত্রী। তবে এখন থেকে ছবিপ্রতি ১২ লাখ পারিশ্রমিক নীতিতে অটল থাকবেন বলে জানান মিম।

তিনি বলেন, ‘আমি বছরে তিন-চারটির বেশি ছবি করি না। ফলে পারিশ্রমিক না বাড়িয়ে উপায় নেই। অন্যরা বছরে আট-দশটি ছবি করে। তাদের পারিশ্রমিকের গড় করলে দেখা যাবে তারাও আমার মতোই আয় করে।’

অভিনেত্রীর এই পারিশ্রমিক নীতি অবশ্য শুধু প্রতিষ্ঠিত পরিচালক, নায়ক ও প্রযোজনা প্রতিষ্ঠানের জন্য। নায়ক, পরিচালক ও প্রযোজক নতুন হলে পারিশ্রমিক আরো বাড়বে। সে ক্ষেত্রে অঙ্কটা ১৫ থেকে ১৭ লাখও হতে পারে বলে জানান মিম।

জিজাক/